বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১ | ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Logo
Print

ডোমারে ৩ নারীর লাশ উদ্ধার

প্রকাশের সময়: ১০:০২ অপরাহ্ণ - শনিবার | নভেম্বর ১০, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমাের পৃথক ঘটনায় তিন নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে দুইজন গৃহবধু ও একজন স্কুল ছাত্রী রয়েছে। পুলিশ জানায় একজন গৃহবধু ও স্কুল ছাত্রী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে ও অপর গৃহবধুর রহস্যজনক মৃত্যুতে তার স্বামীকে আটক করা হয়েছে।

জানা গেছে,উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পূর্ব বোড়াগাড়ী গ্রামের কৃষি কলেজ পাড়ায় শনিবার সকাল পারিবারিক কলহে স্বামী খোরশেদ আলম মঞ্জিল তার স্ত্রী আসমা খাতুন(২২) কে ঘরের দরজা বন্ধ করে  মারপিট করতে থাকে। এর কিছুক্ষন পর ঘরের ভেতর গলায় ফাস অবস্থায় ওই গৃহবধুর লাশ ঝুলতে দেখা যায়। এলাকাবাসী এ ঘটনায় ওই গৃহবধুর স্বামীকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার ও গৃহবধুর স্বামীকে আটক করে।

অপরদিকে গাইড বই কেনা নিয়ে অভিভাবকদের গালমন্দের অভিমানে উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের বেতগাড়া গ্রামের বাবু পাড়ার আমিজ উদ্দিনের মেয়ে নবম শ্রেনীর ছাত্রী শাহানা বেগম(১৪) শুক্রবার রাতে নিজ ঘরের গলায় রশি দিয়ে আত্মহত্যা করে।

একই দিন রাতে স্বামীর সঙ্গে পারিবারিক কলহে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের নয়ানী বাগডোকরা নিমোজখানা গ্রামে নিজ ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে তিন সন্তানের জননী অনিতা রানী রায়(৩০)। ওই গৃহবধু উক্ত গ্রামের প্রমোদ চন্দ্র রায়ের স্ত্রী।

এ ব্যাপারে ডোমার থানার ভারপ্রাপ্ত ওসি মোকছেদ আলী বেপারী ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, দুই গৃহবধুর মরদেহ শনিবার দুপুরে জেলার মর্গে ময়না তদন্ত করা হয় ও পরিবার ও স্থানীয়দের কারো অভিযোগ না থাকায় স্কুল ছাত্রী শাহানা বেগমের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

https://www.revenuecpmnetwork.com/hsbkfw8q51?key=6336343637613361393064313632333634613266336230363830336163386332

উপরে