বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮ | ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

খাগড়াছড়ি মহালছড়ি উপজেলা সেনা জোন কর্তৃক ত্রিপুরা স্টুডেন্ট ফোরামকে আর্থিক সহায়তা প্রদান

প্রকাশের সময়: ৮:৪৮ অপরাহ্ণ - মঙ্গলবার | নভেম্বর ১৩, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

বিপ্লব তালুকদার খাগড়াছড়ি বিপ্লব তালুকদার খাগড়াছড়ি : পার্বত্য অঞ্চলের শিক্ষা, সংস্কৃতি ও আর্থ-সামাজিক উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বন্যা,জলোচ্ছ¡াস ও ভূমিধ্বস অথবা প্রাকৃতিক কিংবা মনুষ্য সৃষ্ট যে কোন দূর্যোগ ও দুঃসময়ে বাংলাদেশ সেনাবাহিনী এই অঞ্চলের মানুষের পাশে দাড়িয়েছে সবসময়।
সাহয্যের হাত বাড়িয়ে দিয়েছে পরম মমতায়। আর এজন্যই এই অঞ্চলের মানুষের কাছে আস্থা ও নির্ভরতার আর এক নাম বাংলাদেশ সেনাবাহিনী। মূলত বাংলাদেশ সেনাবাহিনী জাতি, ধর্ম , বর্ণ নির্বিশেষে সকল মানুষের জন্য এই কাজগুলো করে যাচ্ছে।
এরই ধারাবাহিকতায় ১২ নভেম্বর ২০১৮ তারিখ মহালছড়ি জোনের পক্ষ থেকে বাংলাদেশ ত্রিপুরা স্টুডেন্ট ফোরমকে নগদ আর্থিক সাহায্য প্রদান করা হয়। ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য তপন বিকাশ ত্রিপুরা এবং আগনেং জয় (সাধারণ সম্পাদক,মহালছড়ি উপজেলা কমিটি) মহালছড়ি জোন সদরে উপস্থিত থেকে এই আর্থিক সাহায্য গ্রহণ করেন। এসময় তারা ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর অসহায় ও গরীব শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা বাবদ এই অর্থ প্রদানের জন্য বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এই অঞ্চলে যারা সা¤প্রদায়িক স¤প্রীতি বিনষ্টের ষড়যন্ত্র করছে তাদের প্রতিহত করার প্রত্যয় ব্যক্ত করেন।

উপরে