বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি, ২০১৯ | ৪ঠা মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

পঞ্চগড়ে গৃহবধুকে হত্যা, স্বামী পলাতক

প্রকাশের সময়: ৭:৪৩ অপরাহ্ণ - শুক্রবার | নভেম্বর ১৬, ২০১৮

 

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

 

মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় জেলা প্রতিনিধি: পঞ্চগড় জেলাধীন বোদা উপজেলায় লিলি আক্তার (২৬) নামে এক গৃহবধুকে শ্বাসরোধ করে মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ উঠেছে। নির্যাতনের পর মুখে বিষ ঢেলে হত্যা করা হয়েছে বলে দাবী করেন নিহতের পরিবার। ১৪ নভেম্বর/১৮ বুধবার গভীর রাতে বোদা উপজেলার ময়দানদীঘি ইউনিয়নের কাদেরপুর কৈইমারী এলাকায় উক্ত ঘটনাটি ঘটে।

বাবুল(৩৫) বোদা উপজেলার ময়দানদীঘি ইউনিয়নের কাদেরপুর কৈমারী এলাকার হাসুমদ্দীনের ছেলে। তার পূর্বে বিবাহীত প্রথম ও দ্বিতীয় স্ত্রী চলে যাবার পর পার্শ্ববর্তী ঝলই শালসীরি ইউনিয়ননের বড়ুয়াপাড়া গ্রামের সিরাজুলের মেয়ে লিলি আক্তার কে বিয়ে করেন। বর্তমানে তাদের দুইটি শিশু সস্তান রয়েছে। বিয়ের পর থেকে লিলিকে বিভিন্ন ভাবে শারীরিক ও মানষিকভাবে নির্যাতন করে আসছিল পাষাণ স্বামী বাবুল।

গত বুধবার রাতে নির্যাতনের এক পর্যায়ে লিলিকে শ্বাস রোধ করে মুখে বিষ ঢেলে হত্যা করে স্বামী পালিয়ে যায়। নিহতের শিশু সস্তান ও তার বাপের বাড়ির লোকজনের দাবী লিলিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তারা হত্যাকারীর দুষ্টান্তমুলক শাস্তির দাবি করেন।

পুলিশ বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থল গিয়ে গৃহবধুর লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য পঞ্চগড় আধুনকি সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে বোদা থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে, লাশ ময়নাতন্তের পর হত্যা না আত্মহত্যা বিষয়টি নিশ্চিত হবার পর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে জানা গেছে।

উপরে