সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮ | ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ফেনী ইউনিভার্সিটির সিভিল বিভাগের নবীণ বরণ ও বিদায় অনুষ্ঠান

প্রকাশের সময়: ৯:০৬ অপরাহ্ণ - শুক্রবার | নভেম্বর ১৬, ২০১৮

 

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

 

শেখ আশিকুন্নবী সজীব, ফেনী প্রতিনিধি: ফেনী ইউনিভার্সিটির সিভিল বিভাগের নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান শুক্রবার (১৬ নভেম্বর) ইউনিভার্সিটির সম্মেলন কক্ষে  অনুষ্ঠিত হয়েছে। শুরুতেই ১৭তম ব্যাচের নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিভিল বিভাগের চেয়ারম্যান আতাউল হাকিম মাহমুদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ফেনী ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও বোর্ড অব ট্রাস্টিজের সদস্য আবদুস সাত্তার, ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর তায়বুল হক, রেজিস্ট্রার এ.এস.এম আবুল খায়ের ও সিভিল বিভাগের উপদেষ্টা অধ্যাপক ও বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েটের অধ্যাপক ড. হাবিব মোহাম্মদ আহসান। অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন অনুষ্ঠান আয়োজক কমিটির আহ্বায়ক ও সিভিল বিভাগের প্রভাষক জামাল উদ্দিন।

অনুষ্ঠানে ফেনী ইউনিভার্সিটির প্রক্টর ও আইন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মনিরুজ্জামান, মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক, ছাত্র উপদেষ্টা মোহাম্মদ আবুল খায়ের ও নবীন এবং বিদায়ী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

চতুর্থ ব্যাচের বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে অতিথিরা বলেন, ‘তোমাদেরকে ইউনিভার্সিটির অ্যাম্বাসেডর হিসেবে কাজ করতে হবে। ফেনী ইউনিভার্সিটির পরিধি দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ক্রমেই প্রাইভেট বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে জনপ্রিয় হয়ে উঠছে এই ইউনিভার্সিটি’। এসময় বিদায়ী শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যৎ কামনা করেন অতিথিরা।

পরে বিদায়ী শিক্ষার্থীদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।

উপরে