বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮ | ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

দ্রুত নির্বাচন মানে কি ৫ বছর ? ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন

প্রকাশের সময়: ৩:৩২ অপরাহ্ণ - শনিবার | নভেম্বর ১৭, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনের পর দ্রুত আরও একটি নির্বাচন দেওয়ার প্রতিশ্রুতির দিকে ইঙ্গিত করে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, দ্রুত নির্বাচন মানে কি ৫ বছর? তাহলে তো ডিকশোনারিতে নতুন শব্দ সংযোজন করতে হবে। এই ৫ বছরে জনগণকে বঞ্ছিত করা হয়েছে মন্তব্য করে তিনি আরও বলেন, ৫ বছর পর এখন যে নির্বাচন হতে যাচ্ছে সেটা নিয়েও সংশয় রয়েছে।

সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে অনুষ্ঠিত আয়োজিত ‘আইনজীবী মহাসমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।সমাবেশের প্রধান বক্তা ছিলেন বিএনপির মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন ও জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্টের আহ্বায়ক জয়নুল আবেদিন। অনুষ্ঠান পরিচালনা করছেন সুপ্রিম কোর্ট বারের সম্পাদক ও আইনজীবী ঐক্যফ্রন্টের সদস্য সচিব মাহবুব উদ্দিন খোকন।

বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যরিস্টার মওদুদ আহমেদ ও ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, আইনজীবী খন্দকার মহবুব হোসেন, বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায়, বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেমম হোসেন আলাল ও গণফোরামের কার্যকারী সভাপতি সুব্রত চৌধুরী প্রমুখ।

বিডি-প্রতিদিন

উপরে