সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮ | ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ব্রেইন স্ট্রেকে আক্রান্ত হয়ে হাসপাতালে আমজাদ হোসেন

প্রকাশের সময়: ৭:২১ অপরাহ্ণ - রবিবার | নভেম্বর ১৮, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

ব্রেইন স্ট্রেকে আক্রান্ত হয়ে হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে আছেন ঢাকাই চলচ্চিত্রের খ্যাতিমান পরিচালক আমজাদ হোসেন। তার অবস্থা এখন আসঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। রাজধানীর ইমপালস হাসপাতালে এখন চিকিৎসা চলছে তার।

এ বিষয়ে তার স্ত্রী সুইরায়া আক্তার  জানান, ‘ডাক্তার বলেছেন কিছু টেস্ট চলছে উনার। চার ঘন্টার বেশি অচেতন থাকলে একটি ইনজেকশন দেওয়ার কথা রয়েছে। তবে তিনি কতোক্ষণ ধরে অচেতন হয়ে আছেন তা এখনো নিশ্চিত হতে পারেননি ডাক্তারা। এ মুহূর্তে এরচেয়ে বেশি কিছু বলতে পারছি না।’

হাসপাতালে গণমাধ্যমকর্মীদের কাছে বাবার অবস্থার কথা জানাচ্ছেন ছেলে সোহেল আরমান

আমজাদ হোসেনের ছেরে নির্মাতা ও অভিনেতা  সোহেল আরমান বলেন, ‘ সকারে ঘুম থেকে উঠেই খেয়াল করি , আব্বা হাত-পা নাড়তে পারছিলেন না। তখনই আব্বাকে নিয়ে হাসপাতালে যাই। ডাক্তার কিছু পরীক্ষা শেষে জানালেন, আব্বা ব্রেন স্ট্রোক করেছেন। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন।’

এ বছরের শুরুতে অসুস্থ হয়ে থাইল্যান্ডের সুকুমভিত হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। ক্ষুদ্রান্ত্রে দু’টি সফল অস্ত্রোপচার শেষে সুস্থ হয়ে দেশে ফিরে এসেছিলেন আমজাদ হোসেন। এবার হঠাৎ করেই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন কিংবদন্তি এই চলচ্চিত্র ব্যক্তিত্ব।

৭৬ বছর বয়সী এই চলচ্চিত্র ব্যক্তিত্ব বহুমুখী প্রতিভাধর একজন মানুষ। চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, গল্পকার, অভিনেতা, গীতিকার ও সাহিত্যিক হিসেবে সফলতা পেয়েছেন।

তার নির্মিত কালজয়ী ছবির মধ্যে রয়েছে ‘গোলাপী এখন ট্রেনে’, ‘ভাত দে’, ‘দুই পয়সার আলতা’, ‘জন্ম থেকে জ্বলছি’।

সূত্র: সমকাল

উপরে