শুক্রবার, ২২ মার্চ, ২০১৯ | ৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বিয়ের পর পরই দাম্পত্য কলহে রণবীর-দীপিকা!

প্রকাশের সময়: ৬:২৫ অপরাহ্ণ - সোমবার | জানুয়ারি ১৪, ২০১৯

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

 

বিয়ের পর পরই নাকি দাম্পত্য কলহে জড়াচ্ছেন রণবীর-দীপিকা! আসল ঘটনাটা জানার জন্য সবাই একরকম মুখিয়েই আছে যেন। তবে বিষয়টা সম্পর্কে বিস্তারিত কিছুটা জানা গেছে। আগে বহুবার  রণবীর সিং ও নিজের প্রথম সাক্ষাৎ নিয়ে কথা বলেছেন দীপিকা পাডুকোন। তবে বিয়ের পর একেবারে নতুন এক তথ্য প্রকাশ করলেন দীপিকা। সিঙ্গাপুরের একটি অ্যাওয়ার্ড শোতেই প্রথম নাকি দেখা হয়েছিল রণবীর-দীপিকার।দীপিকার মতে রণবীর তখন তার সাথে ফ্লার্ট করেন যদিও সে অন্য আরেক জনের সাথে ডেট করতেন। বিপত্তি ঘটে তখনই যখন এতে অস্বীকৃতি জানায় রণবীর। উল্টো সে দাবী করে সে তখন দীপিকার সাথে ফ্লার্ট করেন নাই এবং অন্য কারও সাথে তিনি করতেন না। এই নিয়েই নবদম্পতির মধ্যে অশান্তি শুরু হয়েছে বলেও খবর রটেছে। বিয়ের দেড় মাসের মাথাতেই বিষয়টি নিয়ে তাদের মধ্যে অনেক দাম্পত্য কলহ শুরু হয়েছে।

দীপিকার ভাষ্য সিঙ্গাপুরের ঐ অ্যাওয়ার্ড শো’র পর যশ রাজের অফিসে একদিন তাদের দেখা হয়। সেখান থেকেই রণবীর দীপিকার সঙ্গে ফ্লার্ট করা শুরু করেছিলেন। শুনতে সাধারণ লাগলেও টুইস্ট রয়েছে অন্য জায়গায়। দীপিকার সঙ্গে ফ্লার্ট করার সময় রণবীর নাকি যার সঙ্গে ডেট করছিলেন। সেই নারীকে নিয়েই শুরু হয় টিনসেলের নতুন গসিপ।

দীপিকা সেই মেয়েটির নাম না নিলেও সকলে অনুমান করে নিয়েছিল তিনি আর কেউ নন, আনুশকা শর্মা। ইন্ডাস্ট্রিতে আসার পর আনুশকাকে ডেট করতেন রণবীর। তাই দুয়ে দুয়ে চার করার চেষ্টায় ছিল নেটিজেন। দীপিকার এই মন্তব্য পুরোপুরি অস্বীকার করে গেলেন রণবীর।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন তিনি নাকি মোটেই দীপিকার সঙ্গে ফ্লার্ট করছিলেন না। এমনকি সেই সময় কাউকেই ডেট করতেন না রণবীর। অভিনেতার কথায়, দীপিকা ভীষণ বাজে বকে। আমি ওর সঙ্গে একেবারেই ফ্লার্ট করিনি। করলে ও বুঝতেই পারত।

নায়কের এই মন্তব্য বেশ বাঁকা চোখে দেখতে শুরু করে করেছে সাইবারবাসী। তাদের অনুমান, রণবীর মিথ্য বলছেন এবং দীপিকা সত্যি। দীপিকা-ভক্তদের দাবি, দীপিকা কখনো তার এবং রণবীরের প্রথম সাক্ষাতের কথা ভুলতে পারেন না। এই নিয়েই নবদম্পতির মধ্যে অশান্তি শুরু হয়েছে বলেও খবর রটেছে। বিয়ের দেড় মাসের মাথাতেই বিষয়টি নিয়ে তাদের মধ্যে অনেক দাম্পত্য কলহ শুরু হয়েছে।

উপরে