বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯ | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

ক্রিকেট ব্যাটে ঝড় তুললেন সালমান খান! (ভিডিও)

প্রকাশের সময়: ৮:১৯ অপরাহ্ণ - সোমবার | জানুয়ারি ১৪, ২০১৯

(ছবি- সংগৃহিত)

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

 

বলিউড সুপারস্টার সালমান খান আজকাল ক্রিকেটও খেলছেন।সম্প্রতি শুটিং সেটের একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন তিনি যেখানে দেখা যাচ্ছে শুটিং শেষে অবসরে ক্রিকেট ব্যাটে ঝড় তুললেন তিনি! গত বছরটা খুব একটা ভালো যায়নি বলিউড ভাইজানের। নিজের অভিনীত ‘রেস-৩’ বক্স অফিসে তেমন ব্যবসায় করতে পারেনি। শুধু তা-ই নয়, দুর্বল গল্পের জন্য চিত্রসমালোচকদের তোপের মুখে পড়ে ছবিটি। নতুন বছরে বলিউড ভাইজানের কাছে ভক্তদের প্রত্যাশা অনেক।

সালমান-অনুরাগীদের আশা, আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ দিয়ে ফের রুপালি পর্দায় তুফান ছোটাবেন এ মহাতারকা। এখন এই ছবির শেষের দিকের শুটিং চলছে।

ইনস্টাগ্রামে শুটিং সেটের ভিডিওতে  দেখা যাচ্ছে, কাজের অবসরে ক্রিকেট খেলছেন এ তারকা। শুধু অভিনয়েই পারঙ্গম নন সালমান, ব্যাটসম্যান হিসেবেও যে সেরা, তা দেখা গেল ভিডিওতে। আর এই ভিডিওটি এখন ভাইরাল।

ইনস্টাগ্রামে শেয়ার করা সালমানের ভিডিওটি এ পর্যন্ত ২৪ লাখের বেশি দর্শক দেখেছেন। তা ছাড়া সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে ভক্তদের হাত ঘুরছে ভিডিওটি। ক্যাপশনে সালমান লিখেছেন, ‘ভারত খেলেঙ্গা’।

‘ভারত’ কোরিয়ান চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক। এতে আরো অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যরা। আগামী ঈদে পর্দায় উঠবে ছবিটি।

 

উপরে