মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯ | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

চিকিৎসা করাতে জার্মানি যাচ্ছেন অনিল কাপুর

প্রকাশের সময়: ৫:২০ অপরাহ্ণ - মঙ্গলবার | জানুয়ারি ২৯, ২০১৯

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

 

বলিউডের চির সবুজ অভিনেতাদের একজন অনিল কাপুর। বয়স তো বোঝাই যায় না তাঁর! কিন্তু কালে কালে তো অনেক হয়েছে বয়স। এখন তাঁর ৬২ বছর বয়স চলছে। বয়স অনুযায়ী সেভাবে কোনও রোগই তাঁর শরীরে বাসা বাঁধেনি। কিন্তু তাই বলে তিনি একশো শতাংশ ফিট, তাও নয়। সম্প্রতি কাঁধের ব্যথা খুব ভোগাচ্ছে তাকে।তাই চিকিৎসা করাতে তিনি পাড়ি দিতে যাচ্ছেন জার্মানি।

গত কয়েক সপ্তাহ ধরে কাঁধে অসহ্য যন্ত্রণা ছিল অনিল কাপুরের। ভারতে ডাক্তার দেখিয়ে তাঁর নাকি তেমন কোনও লাভ হয়নি। তাই চিকিৎসা করাতে তিনি জার্মানি যাচ্ছেন। আগামী ২২ ফেব্রুয়ারি তাঁর ছবি ‘টোটাল ধামাল’ মুক্তি পাবে। তারপর তিনি জার্মানি যাবেন বলে জানা গেছে।

অভিনেতার ঘনিষ্ঠ মহল থেকে জানা গেছে, ছবিতে স্টান্ট করতে গিয়েই তাঁর আঘাত লাগে। তা থেকেই শুরু হয় যন্ত্রণা। ডান কাঁধে মাঝেমধ্যেই ব্যথা হয় অনিল কাপুরের।

ফেব্রুয়ারি মাসে মুক্তি পাবে অনিল কাপুরের দু’টি ছবি। ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লগা’ ও ‘টোটাল ধামাল’। প্রথম ছবিটি বাবা ও মেয়ের সম্পর্কের টানাপোড়েন নিয়ে। তবে এর পাশাপাশি রয়েছে আরও এক সম্পর্কের সুতো। সেটি সমকামী প্রেম। এই ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে অনিল কাপুর ও সোনম কাপুরকে। রিয়েল লাইফের বাবা ও মেয়ে রিল লাইফেও বাবা ও মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন।

অনিল ও সোনম ছাড়াও ছবিতে অভিনয় করেছেন জুহি চাওলা, রাজকুমার রাও ও রেজিনা কাসেন্দ্রা। এই ছবির পর, ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘টোটাল ধামাল’। এটি পুরোদস্তুর কমেডি ছবি। ‘ধামাল’ ছবির তৃতীয় সিক্যুয়েল এটি। এই ছবিতে বহু বছর পর দেখা যাবে অনিল-মাধুরী জুটিকে। শেষ তাঁদের ২০০১ সালে ‘লজ্জা’ ছবিতে দেখা গিয়েছিল। তবে সেখানে স্ক্রিন শেয়ার করেননি তাঁরা। এছাড়া এই ছবিতে অভিনয় করেছেন অজয় দেবগণ, রীতেশ দেশমুখ, আরশাদ ওয়ার্সি, জাভেদ জাফরি-সহ অনেকে।

 

সূত্র- সংবাদ প্রতিদিন

উপরে