বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯ | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

সালমান খানের সাবেক যে প্রেমিকারা আজও সিঙ্গেল!

প্রকাশের সময়: ৩:৩২ অপরাহ্ণ - শুক্রবার | ফেব্রুয়ারি ১, ২০১৯

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

 

বলিউড অভিনেতা সালমান খান। কখনও সোমি আলি, কখনও বা হাল আমলের ক্যাটরিনা কাইফের সঙ্গে নাম জড়িয়েছে তার। ভাইজান এখনও সিঙ্গেল। সেই সঙ্গে আজও সিঙ্গেল তার বেশ কয়েকজন সাবেক প্রেমিকাও। তবে তাদের মধ্যে একমাত্র ঐশরিয়াই বিবাহোত্তর সুখী জীবন যাপন করছেন।

প্রথম প্রেম

সালমানের প্রথম প্রেমিকা শাহিন বানু। কলেজ জীবনে শাহিনের সঙ্গে ঘনিষ্ঠতা ছিল সালমানের। ১৯৯০ সাল নাগাদ তাদের সম্পর্ক তৈরি হয়।

শাহিন পরবর্তীতে বিয়ে করেন অভিনেতা সুমিত সায়গলকে। তাদের একটি মেয়েও হয়। বলিউড অভিনেত্রী সায়েশা সায়গল সালমান খানের প্রথম প্রেমিকার শাহিনের মেয়ে, এমনটাই বলছে বলিউড সূত্র।

পরবর্তীতে বিবাহবিচ্ছেদ হয়ে যায় সুমিত ও শাহিনের। বর্তমানে শাহিন সিঙ্গেল।

কেন ভেঙে গিয়েছিল সালমান-শাহিনের সম্পর্ক?

সালমানের সঙ্গে সঙ্গীতা বিজলানির ঘনিষ্ঠতার কারণেই শাহিন সালমানের সম্পর্ক স্থায়ী হয়নি। সঙ্গীতার সঙ্গে বিয়ে পর্যন্ত ঠিক হয়ে গিয়েছিল সালমান খানের। ১৯৯৪ সালের মে মাসে তাদের বিয়ে হওয়ার কথা ছিল।

ক্রিকেটার আজহারউদ্দিনকে বিয়ে করেন সঙ্গীতা!

সালমান খানের সঙ্গে সঙ্গীতা বিজলানির সম্পর্ক ভেঙে যায়, সালমান অন্য একটি সম্পর্কে জড়িয়ে পড়ায় সাবেক ভারতীয় ক্রিকেট অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনকে বিয়ে করেন সঙ্গীতা। ২০০৩ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত সংসার করেছেন সঙ্গীতা। আজহারের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর সঙ্গীতাও বর্তমানে সিঙ্গেল।

সোমি আলির সঙ্গে সালমানের প্রেম

সঙ্গীতার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই অভিনেত্রী সোমি আলির সঙ্গে ঘনিষ্ঠতা শুরু ভাইজানের। সোমি একটি সাক্ষাৎকারে বলেন, সালমানই তার প্রথম প্রেম।

এখনও বিয়ে করেননি সোমি!

আট বছর পর সোমির সঙ্গে সালমানের বিচ্ছেদ হয়। তবে তার পর আর বিয়ে করেননি সোমি। প্রেমের সম্পর্কেও জড়াননি আর, জানিয়েছেন একটি সংবাদমাধ্যমকে।

 

ঐশরিয়ার সঙ্গে সালমানের প্রেম ও বিচ্ছেদ

সালমান খানের সঙ্গে ১৯৯৭ সালে ‘হাম দিল দে চুকে সানাম’-এর সেটে প্রেমের সূত্রপাত ঐশরিয়া রাইয়ের। কিন্তু সালমান-ঐশরিয়ার প্রেম ভেঙে যায়। শারীরিক ও মানসিক অত্যাচারের অভিযোগ করেন ঐশরিয়া। সালমান খানের প্রেমিকাদের মধ্যে একমাত্র তিনিই বিয়ের পর স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যাকে নিয়ে দিব্যি ভাল আছেন।

স্থায়ী হয়নি সালমান-ক্যাটরিনা রসায়ন

ঐশরিয়া রাইয়ের পর সালমানের সঙ্গে সম্পর্ক তৈরি হয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের। কিন্তু সেটিও স্থায়ী হয়নি। ক্যাটরিনাও বর্তমানে সিঙ্গল।

তবে সম্পর্ক ভাঙলেও এখনও সালমানের সঙ্গে বন্ধুত্ব রয়েছে ক্যাট সুন্দরীর। সামনেই মুক্তি পাচ্ছে তাদের ছবি ‘ভারত’।

লুলিয়ার সঙ্গে সালমানের সম্পর্কের গুঞ্জন

বর্তমানে ইতালিয়ান মডেল অভিনেত্রী লুলিয়া ভান্তুরের সঙ্গে সালমানের সম্পর্কের গুঞ্জন রয়েছে। সালমান এখনও বিবাহিত নন। বলিউডের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ সালমান, এমনটা প্রায়ই বলে থাকেন বলিউড তারকারাও।

উপরে