মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯ | ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

রাজধানীতে বাসের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল দৈনিক তৃতীয় মাত্রা’র গাড়ি, গুরুতর আহত চালক

প্রকাশের সময়: ১১:২৪ অপরাহ্ণ - বৃহস্পতিবার | ফেব্রুয়ারি ২৮, ২০১৯

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

জিয়াউদ্দিন খন্দকার ।।  বৃহস্পতিবার রাজধানীর পল্লবীতে দৈনিক তৃতীয় মাত্রার উপ-সম্পাদককে (কারেন্টনিউজ ডটকম ডটবিডি’র বার্তা সম্পাদক) বহনকারী একটি প্রাইভেটকারকে ৩৬নং রুটে চলাচলকারী মিরপুর লিংক লিমিটেডের একটি বাস বেপরোয়াভাবে ধাক্কা দিলে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এঘটনায় গাড়ির চালক সালাউদ্দিন (৩৫) মারাত্মক আহত হন। একই সাথে পত্রিকাটির উপ-সম্পাদক এম হাবিবুল্লাহ হাবিব কোমরে আঘাত পান। উল্লেখ্য, ঐদিন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন উপ-নির্বাচনের খবর সংগ্রহকালে বেলা সাড়ে ১২টা নাগাদ তারা পল্লবীর সাড়ে এগারো বাস স্ট্যান্ডে এই দুর্ঘটনার সম্মুক্ষীন হন।

দুর্ঘটনার প্রতিক্রিয়ায় দৈনিক তৃতীয় মাত্রা’র সম্পাদক রবীন সিদ্দিকী জানান, রাজধানীতে বাস ড্রাইভারদের বেপরোয়া গাড়ি চালানোর ফলে স্বয়ং গণমাধ্যমকেই যদি বারবার জান-মালের এমন চরম মূল্য দিতে হয় তবে জনসাধারণের দুর্দশা কতটা ভয়াবহ তা সহজেই অনুমেয়।

দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারটির পেছনে থাকা পত্রিকাটির স্টাফ রিপোর্টার শোয়েব জামান খান জানান, স্থানীয় পল্লবী মাজেদুল ইসলাম মডেল হাই স্কুল ভোট কেন্দ্রটি পরির্দশনে যাওয়ার পথে পল্লবী সাড়ে এগারো বাস স্ট্যান্ড অতিক্রম করার সময় পেছন থেকে আসা মিরপুর লিংকের ঐ বাসটি (ঢাকা মেট্রো-ব-১১-২৩৫৪) আমাদের প্রাইভেটকারটিকে (ঢাকা মেট্রো-গ-১১-৩৩৯৪) অতর্কিতে সজোড়ে ধাক্কা মারে, প্রচন্ড ধাক্কায় প্রাইভেটকারটির সাথে সামনে দাঁড়িয়ে থাকা আরেকটি বাসের সাথে সংঘর্ষ ঘটে। ফলে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। দূর্ঘটনার কবল থেকে আমরা প্রানে বেঁচে গেলেও আমাদের গাড়ি চালক সালাহউদ্দিন মুখমন্ডলে চরম আঘাত পাওয়ায় তার নাক মুখ থেকে ফিনকি দিয়ে রক্ত বের হয়। বর্তমানে সে চিকিৎসাধীন আছে।

প্রাইভেটকারটিতে থাকা পত্রিকাটির অপর এক স্টাফ রিপোর্টার আব্দুর রহমান বলেন, দূর্ঘটনার পর বেপরোয়া বাসটির চালক পালিয়ে গেলেও পল্লবী ও রূপনগর থানার পিআই আফজাল হোসেন এবং ট্রাফিক বিভাগের উপপরিদর্শক আলিমুজ্জামান -এর তদারকিতে পল্লবী থানা পুলিশ তাৎক্ষণিক বাসটি আটক করে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উপরে