শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ | ১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

এসএমই পণ্য মেলা উপলক্ষ্যে জেলা প্রশাসকের সংবাদ সম্মেলন

প্রকাশের সময়: ৯:৩৮ অপরাহ্ণ - সোমবার | মার্চ ২৫, ২০১৯

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

এ.এস.কাঁকন,মৌলভীবাজার জেলা প্রতিনিধি: মৌলভীবাজার ৭দিন ব্যাপি অনুষ্ঠিত হবে আঞ্চলিক এসএমই পণ্য মেলা-২০১৯। ৭দিন ব্যাপী এসএমই পণ্য মেলা উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন করেছেন জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম ।
জেলা প্রশাসনের আয়োজনে সোমবার (২৫মার্চ ) দুপুর সাড়ে ১২ টায় জেলা প্রশাাসকের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুর রহমান ,ভারপ্রাপ্ত জেলা তথ্য কর্মকর্তা মো:আব্দুছ ছাওার, জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম জানান, মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা প্রশাসন ও এসএমই ফাউন্ডেশন এর আয়োজনে আগামী ২৮ মার্চ থেকে ৩ এপ্রিল পর্যন্ত ৭দিন ব্যাপি এসএমই পণ্য মেলা অনুষ্ঠিত হবে । এ মেলায় বিভিন্ন ক্ষুদ্রশিল্পের ৫৭টি স্টল বসবে, এতে বিভিন্ন প্রতিষ্ঠানগুলি সক্রিয় ভাবে অংশগ্রহন করবে।মেলা প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে, এসএমই উদ্দ্যেক্তাদের উৎপাদিত পণ্যের প্রচার-প্রসার, বিক্রয়সহ স্থানীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বাজার সম্প্রসারনে এ মেলা প্রাধাণ্য পাবে। মেলায় ক্ষুদ্র ও মাঝারী শিল্প উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য প্রদর্শিত ও বিক্রয় হবে।

উপরে