মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯ | ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

ফেনীতে নানা আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

প্রকাশের সময়: ৯:৩৫ অপরাহ্ণ - মঙ্গলবার | মার্চ ২৬, ২০১৯

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি : ফেনীতে যথাযোগ্য  মর্যাদায় ও নানা আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। মঙ্গলবার দিবসের প্রথম প্রহরে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের কর্মসূচী শুরু হয়।
এ সময় শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান , জেলা পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার (পিপিএম), জেলা সিভিল সার্জন ডা: হাসান শাহরিয়ার কবির,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকম, জেলা প্রশাসন, জেলা পরিষদ,পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, ফেনী প্রেস ক্লাব, জেলা আওয়ামী লীগ, বিএনপি,জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, পেশাজীবী সংগঠন, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ।
 সকাল আটটায় ফেনীর ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনে স্বাধীনতা দিবসের কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান ও পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার (পিপিএম)  উপস্থিত ছিলেন।
দুপুর- ১২ টায় জেলা শিল্পকলা একাডেমীতে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা,বিকেলে  ফেনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে জেলা পর্যায়ে  মহিলাদের অংশগ্রহনে মুক্তিযুদ্ধভিত্তিক আলোচনা সভা ও  ক্রীড়া প্রতিযোগিতা,
বিকেলে ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে প্রীতি  ফুটবল ম্যাচ ও সন্ধ্যায় কেন্দ্রীয় শহীদ মিনারে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রামান্য চিত্র প্রদর্শিত হয়।
এছাড়াও জেলার সকল উপজেলায় কুচকাওয়াজ, শরীর চর্চা প্রদর্শন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপরে