শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯ | ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

জায়ানের বাবা প্রিন্সের অবস্থা আশঙ্কাজনক: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশের সময়: ৮:৫৭ অপরাহ্ণ - সোমবার | এপ্রিল ২২, ২০১৯

                                                                                                                            ছবি সংগৃহীত

কারেন্টনিউজ ডটকম ডটবিডি : 

ডেস্ক রির্পোট : শ্রীলংকার কলম্বোয় বোমা হামলায় আহত মশিউল হক চৌধুরী প্রিন্সের দুই পা ‘ড্যামেজ’ হয়ে গেছে। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মশিউল হক চৌধুরী প্রিন্স তার স্ত্রী শেখ সোনিয়া (শেখ সেলিমের কন্যা) ও দুই ছেলেকে নিয়ে শ্রীলংকায় বেড়াতে গিয়েছিলেন। কিন্তু রোববারের বোমা হামলায় প্রাণ হারায় তার ছেলে জায়ান।

আহত হন প্রিন্স। তিনি জায়ানকে নিয়ে হোটেলের নিচে খেতে গিয়েছিলেন, সে সময়ই বিস্ফোরণ ঘটে। হোটেলকক্ষে থাকায় বেঁচে যান সোনিয়া ও তাদের আরেক সন্তান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শ্রীলংকার বোমা হামলায় আহত জায়ানের বাবা মশিউল হক চৌধুরী প্রিন্সের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তার দুই পা ড্যামেজ হয়ে গেছে।

জায়ানের মরদেহ আগামীকাল মঙ্গলবার দেশে আনা হবে। তবে তার বাবা প্রিন্সকে কবে দেশে আনা হবে তা জানা যায়নি।

এদিকে জায়ানের মরদেহ আনতে রাতেই কলম্বোর উদ্দেশে ঢাকা ছাড়েন তার নানি ও ছোট মামা শেখ নাইম। বড় মামা শেখ ফাহিম প্রধানমন্ত্রীর সঙ্গে ব্রনাই সফরে গেলেও তিনি সেখান থেকেই কলম্বোয় চলে গেছেন।

তিনটি গির্জা, চারটি হোটেলসহ আটটি স্থানে ভয়াবহ এ বোমা হামলায় সোমবার সকাল পর্যন্ত ২৯০ জন নিহত হওয়ার খবর মিলেছে। আহত আছেন সাড়ে ৪ শতাধিক মানুষ। নিহতদের মধ্যে বিদেশি রয়েছেন ৩৫ জনের বেশি।

উপরে