সোমবার, ২৭ মে, ২০১৯ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

ফেনীতে চলন্ত ট্রেনের নিচে পড়ে এক ব্যক্তির  আত্মহত্যা

প্রকাশের সময়: ১০:০৯ অপরাহ্ণ - সোমবার | এপ্রিল ২২, ২০১৯

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি :  চিকিৎসার অর্থের ব্যবস্থা করতে না পেরে ফেনীতে চলন্ত ট্রেনের নিচে লাফিয়ে পড়ে এক ব্যক্তি আত্মহত্যা করেছে।
 রেলওয়ে পুলিশ, প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার জানায়, ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের পূর্ব সাহেবনগর গ্রামের মো. আলী হোসেন (৪৮) সোমবার (২২ এপ্রিল) সকালে ফেনীতে ডাক্তার দেখানোর কথা বলে বাড়ি থেকে বের হন। এসময় ডাক্তার দেখানোর টাকা ব্যবস্থা করতে না পারায় সকাল আনুমানিক ১০টার সময় ফেনী রেলগেইট এলাকায় চাঁদপুরগামী সাগরিকা নামের চলন্ত ট্রেনের নিচে আত্মহত্যার উদ্দেশ্যে লাফ দেন। এসময় চলন্ত ট্রেনের আঘাতে তার দেহ ছিন্নভিন্ন হয়ে যায়।
 খবর পেয়ে ফেনী রেলওয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের  মর্গে প্রেরণ করেন। ফেনী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস আই)মোঃ হারুন উর রশিদ জানান, নিহত আলী হোসেনের পকেটে একটি চিরকুট পাওয়া যায়। চিরকুটে লেখা ছিল -তিনি ডায়াবেটিস সহ বিভিন্ন রোগে ভুগছেন এবং চিকিৎসা করানোর মতো অর্থ তার কাছে নেই।  তাই তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় উল্লেখ করে তিনি এ পথ বেছে নেন।
খবর পেয়ে দুপুরে হাসপাতাল মর্গে বাবার লাশ সনাক্ত করেন নিহতের ছেলে মো.সেলিম। তার বাবা ডাক্তার দেখানোর কথা বলে বাড়ি থেকে এসেছিলেন জানিয়ে বলেন দীর্ঘদিন ধরে তিনি অসুস্থ হলেও চিকিৎসা করানোর সামর্থ তাদের ছিল না বলে নিশ্চিত করেন।

উপরে