বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ | ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

দুই মোটরসাইকেলের পাল্লা, প্রাণ গেল ফুটপাতে দাঁড়ানো যুবকের

প্রকাশের সময়: ১২:১৩ অপরাহ্ণ - শনিবার | জুন ৮, ২০১৯

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি :

ময়মনসিংহের গফরগাঁওয়ে বেপরোয়াগতির দুই মোটরসাইকেলের পাল্লায় রাসেল (২৮) নামে এক যুবক প্রাণ হারিয়েছেন। নিহত রাসেল খুরশিদ মহল মধ্যপাড়া গ্রামের আব্দুল হান্নান ওরফে মীম মাছুর ছেলে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার ব্রহ্মপুত্র খুরশিদ মহল ব্রিজের ওপর। পাগলা থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুটি মোটরসাইকেল জব্দ করে থানায় নিয়ে আসে।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈদ উপলক্ষে উপজেলার পাগলা থানাধীন ব্রহ্মপুত্র খুরশিদ মহল ব্রিজ দেখতে ও বেড়াতে যান স্থানীয় বহু মানুষ। গতকাল শুক্রবার সন্ধ্যার পর খুরশিদ মহল মধ্যপাড়া গ্রামের আব্দুল হান্নান ওরফে মীম মাছুর ছেলে রাসেল ব্রিজের ওপর ফুটপাতে দাঁড়িয়ে ফুচকা খাচ্ছিলেন। এ সময় পার্শ্ববর্তী হোসেনপুরের দিক থেকে বেপরোয়াগতির দুটি মোটরসাইকেল পাল্লা দিয়ে ব্রিজের ওপর উঠে গতি সামলাতে না পেরে ফুটপাতে দাঁড়িয়ে থাকা রাসেলকে ধাক্কা দেয়। এতে অজ্ঞাত এক মোটরসাইকেল আরোহীসহ রাসেল রেলিংয়ের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন।

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে রাসেলের অবস্থার অবনতি হওয়ায় তাকে কিশোরগঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে তিনি মারা যান। অন্যদিকে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা অজ্ঞাত মোটরসাইকেল আরোহী চিকিৎসা না করেই হাসপাতাল থেকে পালিয়ে যান। খবর পেয়ে পাগলা থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুটি মোরটসাইকেল জব্দ করে থানায় নিয়ে আসে।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামান খান বলেন, নিহত যুবক কিশোরগঞ্জ হাসপাতালে মারা গেছেন। তাই লাশের ময়নাতদন্ত কিশোরগঞ্জ পুলিশ করবেন। তবে এ ঘটনায় দুটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উপরে