বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ | ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

নতুন ছবির টিজারেই চমক দিলেন ‘সাহো’

প্রকাশের সময়: ৪:১৮ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জুন ১৩, ২০১৯

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

একের পর এক চমক দিয়ে চলেছেন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা প্রভাস। তার অভিনিত বাহুবলী : দ্য বিগিনিং ছবিটি ছিল গ্লোবাল ভারতীয় চলচ্চিত্রের সর্বকালের সর্বোচ্চ ও ভারতের সর্বোচ্চ ব্যবসা সফল ছবি। জনপ্রিয় এই নায়কের নতুন ছবি ‘সাহো’ মুক্তির অপেক্ষায়। আজ বৃহস্পতিবার ইউটিউবে মুক্তি পেয়েছে সিনেমাটির টিজার।

এই ছবির টিজারেই সবাইকে চমকে দিয়েছে বাহুবলী তারকা প্রভাস। ১ মিনিট ৩৯ সেকেন্ডের টিজারের দেখা যায় হয় প্রভাস-শ্রদ্ধার প্রেম। এরপর শুরু হয় অ্যাকশন। প্রভাসকে যেমন অ্যাকশনে পাওয়া গেছে তেমনি অ্যাকশন দৃশ্যে দেখা গেছে শ্রদ্ধা কাপুরকেও। এ ছাড়া জ্যাকি শ্রফ, নীল নীতিন মুকেশ, চাংকি পান্ডে, মহেশ মাঞ্জেরেকর, ভেনেলা কিশোরকেও দেখা যাচ্ছে টিজারে।

জানা গেছে, সিনেমাটির অ্যাকশন দৃশ্যের জন্য প্রচুর টাকা খরচ করা হয়েছে। শুটিংয়ের প্রয়োজনে ৩৭টি গাড়ি, কয়েকটি স্পোর্টস গাড়ি ও ট্রাক ব্যবহার করা হয় এ ছবিতে।

সাহো সিনেমার মোট বাজেট ৩০০ কোটি। এর মধ্যে আবুধাবিতেই অ্যাকশন দৃশ্যের জন্য ৯০ কোটি রুপি খরচ করা হয়েছে বলে জানা যায়। অ্যাকশন দৃশ্যের কোরিওগ্রাফি করেছেন ট্রান্সফরমার্স (২০০৭) ও ডাই হার্ড (১৯৮৮) সিনেমাখ্যাত অ্যাকশন কোরিওগ্রাফার কেনি বেটস।

হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় নির্মিত হয়েছে সাহো সিনেমাটি। এটি পরিচালনা করেছেন সুজিত। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন প্রভাস, শ্রদ্ধা কাপুর, নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, এভেলিন শর্মা, শ্রাবন্তী চ্যাটার্জি, মহেশ মাঞ্জরেকর, ভেনেলা কিশোর প্রমুখ। আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে ছবিটি।

উপরে