সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

আত্মহত্যা করেছেন অভিনেতা অপূর্বর ভাই দ্বীপ

প্রকাশের সময়: ৫:১৫ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জুন ১৩, ২০১৯

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর ছোট ভাই দর্পণ দ্বীপ আত্মহত্যা করেছেন। আজ বৃহস্পতিবার (১৩ জুন) ভোরে মোহাম্মদপুরের নিজ বাসায় আত্মহত্যা করেন দ্বীপ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাউসার বলেন, ‘ভোর রাতে তিনি মোহাম্মদপুরের শেখেরটেকের ৬ নং রোডের নিজ বাসায় আত্মহত্যা করেন।’

দ্বীপের বাবার উদ্ধৃতি দিয়ে ওসি বলেন, তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন।

এ বিষয়ে জানতে অপূর্বর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, অনেক দিন ধরেই মিউজিকের সঙ্গে জড়িত ছিলেন দ্বীপ। এবারের ভালোবাসা দিবসের চার নাটকে আবহ সংগীত আয়োজন ও কণ্ঠ দিয়েছিলেন তিনি। এর আগে দ্বীপের ‘ভালবাসি তোমায়’ গানটি স্রোতাদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা পায়।

এছাড়াও অভিনেতা অপূর্বর ছোট ভাই দর্পণ দ্বীপ বিভিন্ন নাটক ও টেলিছবির আবহ সংগীত করেন।

রাজীব আহমেদের গল্প ও বি ইউ শুভর পরিচালনায় মায়ার বাঁধন নাটকে কণ্ঠ দিয়েছিলেন দ্বীপ। পারভীন সুলতানার প্রযোজনায় আফরান নিশো ও মেহজাবীন অভিনীত এ নাটকের মিউজিক পরিচালনাও করেন তিনি।

এছাড়াও ভালোবাসা দিবসের স্পেশাল ফিকশনধর্মী নাটক বদনামের আবহ সংগীতে ছিলেন দ্বীপ। এসএন জবি ও মেহজাবীন অভিনীত ওই নাটকের রচনা করেছেন প্রীতি দত্ত। পরিচালনায় বিইউ শুভ।

অপূর্বর গল্প ভাবনা ও প্রীতি দত্তের রচনায় টেলিফিল্ম ফার্স্ট লাভের আবহ সংগীতও তারই। টেলিফিল্ম অপূর্ব-মেহজাবীন অভিনীত বিশেষ টেলিফিল্ম ড্রিম গার্লের আবহ সংগীতে দর্পণ দ্বীপ।

উপরে