শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯ | ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

শপথ নিয়ে নুসরাত বললেন ‘জয় বাংলা’

প্রকাশের সময়: ৭:২১ অপরাহ্ণ - মঙ্গলবার | জুন ২৫, ২০১৯

 

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

বিয়ের কন্যা বলে কথা! মেহেদি রাঙা চুড়িভর্তি হাতে শপথ নিলেন ভারতের বাংলা ছবির জনপ্রিয় তারকা ও পশ্চিমবঙ্গ থেকে লোকসভার নবনির্বাচিত সদস্য নুসরাত জাহান। এ সময় সাদা-বেগুনি পাড়ের শাড়ি পরেছিলেন কলকাতার বসিরহাট থেকে নির্বাচিত এই সাংসদ। সিঁথিতে ছিল চওড়া সিঁদুর। শপথ শেষে স্বামী নিখিল জৈনকে সঙ্গে নিয়ে কলকাতায় ফিরেছেন নুসরাত। এর আগে ১৯ জুন সন্ধ্যায় তুরস্কের রোমান্টিক বন্দর শহর বোদরুমের সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া রিসোর্টে অগ্নিসাক্ষী করে বিয়ে করেছেন নুসরাত জাহান ও নিখিল জৈন। পরদিন একই স্থানে খ্রিষ্টান রীতিতে বিয়ে হয়েছে তাঁদের। এবার কলকাতায় তাঁদের বিয়ে নিবন্ধন করা হবে।

বিয়ের ব্যস্ততার কারণে অধিবেশন শুরুর এক সপ্তাহ পর সংসদে গিয়ে শপথ নিতে হলো নুসরাত জাহানকে। তাঁর বিয়েতে সঙ্গী হয়েছিলেন আরেক নায়িকা মিমি চক্রবর্তী। তিনিও একই দিন শপথ নিয়েছেন।
ভারতের বিভিন্ন সংবাদ সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার অধিবেশন শুরুর পর স্পিকার ওম বিড়লা বলেন, যেসব সাংসদ এখনো শপথ গ্রহণ করেননি, তাঁরা যেন আগে শপথ নেন। তখনই এগিয়ে যান মিমি ও নুসরাত। বাংলায় শপথবাক্য পাঠ করেন তৃণমূল কংগ্রেসের দুই সাংসদ।

১৭ জুন ছিল লোকসভার সদস্যদের শপথ গ্রহণের অনুষ্ঠান হয়। পশ্চিমবঙ্গের বাকি সাংসদরা উপস্থিত থাকলেও সংসদের প্রথম দিনেই ছিলেন না মিমি ও নুসরাত। এক সপ্তাহ পর দুই সাংসদ-অভিনেত্রীর শপথ গ্রহণ অনুষ্ঠান ঘিরে বিতর্ক তৈরি হয়েছিল।
নুসরাতের বিয়ের সময় তাঁর আসন বসিরহাটের রাজনৈতিক পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। শোনা যাচ্ছে, কলকাতার আলীপুরে নতুন একটি ফ্ল্যাটে থাকবেন নুসরাত-নিখিল। তাঁদের ফ্ল্যাট সাজানোর কাজও শেষ। নুসরাত জাহান ও নিখিল জৈনের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে আগামী ৪ জুলাই, সন্ধ্যা সাড়ে ছয়টায়, কলকাতায় আইটিসি রয়্যাল বেঙ্গলে। দিল্লি থেকে ফিরে বসিরহাট যাবেন নুসরত।খ্রিষ্টান রীতিতেও বিয়ে করেছেন নুসরাত জাহান। ছবি: সংগৃহীতরাজনীতি এবং বিয়ে। খুব কম সময়ের মধ্যে জীবনের দুটো নতুন গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু করলেন নুসরাত। কবে শুটিং ফ্লোরে ফিরবেন, তা অবশ্য এখনো জানাননি তিনি।

উপরে