রবিবার, ২১ জুলাই, ২০১৯ | ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

গোত্র আলাদা হওয়ায় প্রেম মানেনি পরিবার, যুগলের আত্মহত্যা

প্রকাশের সময়: ৫:৫৮ অপরাহ্ণ - রবিবার | জুন ৩০, ২০১৯

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

ভালোবাসার সম্পর্ক পরিবার ও সমাজ থেকে মেনে নেওয়া হয়নি। সে কারণে আত্মহত্যা করেছে এক যুবক ও কিশোরী। ভারতের পুরুলিয়ার বরাবাজার থানার মুকুন্দপুর গ্রাম ও ধার গ্রামে ওই দু’জনের বাড়ি।

আত্মহত্যা করা ওই যুবকের নাম বিজয় গরাইয়ের (২৩) বাড়ি বরাবাজার থানার মুকুন্দপুর গ্রামে। আর মঙ্গলা সিং সর্দার (১৭) নামে ওই কিশোরী মুকুন্দপুরের পাশে ধার গ্রামের বাসিন্দা।

গত কয়েকমাস ধরে বিজয়ের সঙ্গে মঙ্গলার প্রেমের সম্পর্ক ছিল। দু’জনে বাড়িতেও জানিয়েছিল সে ব্যাপারে। কিন্তু, ভিন্ন সম্প্রদায়ের হওয়ায় পরিবার মেনে নিতে চায়নি তাদের সম্পর্ক। এরপরই তারা আত্মহত্যার সিদ্ধান্ত নেয়।

গতকাল সকালে বিজয়ের বাড়ির লোকজন তাকে অনেকক্ষণ ধরে ডাকাডাকি করে। কিন্তু কোনো সাড়া না পাওয়ায় সন্দেহ হয়। সঙ্গে সঙ্গে ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে বিজয়ের ঝুলন্ত মরদেহ দেখতে পায় তারা।

অন্যদিকে ধার গ্রামে নিজের বাড়িতেই আত্মহত্যা করে মঙ্গলাও। ঘরে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায় পরিবার। খবর পেয়ে পুলিশ ওই যুবক ও কিশোরীর বাড়ি যায়। দু’জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুরুলিয়া সদর হাসপাতালে পাঠানো হয়। বিজয়ের ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। তদন্তের স্বার্থে বিজয় ও মঙ্গলার মোবাইলও নিয়ে যায় পুলিশ।

উপরে