রবিবার, ১৮ আগস্ট, ২০১৯ | ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

কলম্বোর উদ্দেশে অর্ধেক দল নিয়ে দেশ ছাড়লেন তামিম

প্রকাশের সময়: ৩:২৯ অপরাহ্ণ - শনিবার | জুলাই ২০, ২০১৯

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

শ্রীলঙ্কার উদ্দেশে রওনা দেওয়ার আগেরদিন হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়লেন নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তাই তাঁর পরিবর্তে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে অধিনায়ক করা হয়েছে বাঁ হাতি ওপেনার তামিম ইকবালকে। তাঁর অধীনেই আজ শনিবার দুপুর ১টায় কলম্বোর উদ্দেশে রওনা হয়েছে বাংলাদেশ দল। তবে এ যাত্রায় তামিমের সঙ্গে যায়নি পুরো দল।

জানা গেছে, চট্টগ্রামে আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে অনানুষ্ঠানিক সিরিজ ও ভারতে মিনি রঞ্জিতে খেলার কারণে ১৪ জনের দলের মধ্যে সাতজন পরে দলের সঙ্গে যোগ দেবেন।

তামিম ইকবালের সঙ্গে আজ যারা ঢাকা ছাড়লেন তারা হলেন- মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত। বাকীদের মধ্যে আগামীকাল একাই যাবেন রুবেল হোসেন। আর মিনি রঞ্জিতে খেলা শেষ করে ভারতে থেকে দলের সঙ্গে যোগ দেবেন তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম।

শ্রীলঙ্কা সফরের বাংলাদেশ স্কোয়াড
তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, ফরহাদ রেজা এবং এনামুল হক বিজয়।

উপরে