বুধবার, ২১ আগস্ট, ২০১৯ | ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

প্রেমিকা হওয়ার চুক্তিতে উবারে উঠলেন নারী, অতঃপর…

প্রকাশের সময়: ৯:০২ পূর্বাহ্ণ - মঙ্গলবার | আগস্ট ৬, ২০১৯

 

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

উবারে ট্যাক্সি ক্যাব বুকিং দিতে গিয়ে প্রেমিকা বনে গেলেন এক নারী। প্রেমিকের মতো আচরণ করুন বা আপনিই আমার প্রেমিক, নারী যাত্রীর এই আর্জিতে থতমত খেয়ে গেলেন উবার চালক৷ অ্যাপ ক্যাব বুক করতে গিয়ে ফোনে এমনই কথা বললেন ওই নারী। প্রথমে ঘাবড়ে গেলেও পরে নারীর কথা মেনে নিলেন তিনি। গাড়ি থেকে খুলে ফেললেন উবারের স্টিকার। হাত থেকে খুলে ফেললেন বিয়ের আংটিও!

এবার তিনি পৌঁছলেন গন্তব্যে। তাকে দেখেই ওই নারী উত্তেজিত হয়ে ডাক দিলেন, বললেন-হাই বেবি৷ উবের চালক দেখলেন যে এক পুরুষের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন ওই নারী। তার সঙ্গে বেশ বাগবিতণ্ডাও হচ্ছে। গাড়িটি দেখে নারী উচ্ছ্বসিত হলেন এবং দৌড়ে গাড়িতে উঠে পড়লেন। তারপর জানা গেল আসল গল্প।
জানা গেছে, ওই নারী পড়েছিলেন এক খারাপ পুরুষের পাল্লায়। তাকে বিরক্ত করা হচ্ছিল।কোনও মতে সেখান থেকে বাঁচতে চেয়েছিলেন তিনি। বুক করেন নিজের ক্যাব। কিন্তু ভাড়ার গাড়ি দেখে যদি তাতে সেই পুরুষটিও চেপে বসেন পারেন, তাই আগে থেকেই চালককে এমন আর্জি জানিয়েছিলেন যাত্রী। গোটা ঘটনাটি ফেসবুকে লিখেছেন উবার চালক। এই অভিজ্ঞতা তার আগে হয়নি। তবে যাত্রীকে সুরক্ষা দিতে পেরে তিনিও বেশ খুশি। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রে। সূত্র: নিউজ এইটটিন

উপরে