সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

ঈদে বিনোদনের মাত্রা আরো বাড়িয়ে দিল, ফেনীর কাজীরবাগ ইকোপার্কের দ্বার উন্মোচন

প্রকাশের সময়: ৯:৫৮ পূর্বাহ্ণ - বুধবার | আগস্ট ১৪, ২০১৯

currentnews

শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি : পবিত্র ঈদুল আযহার দ্বিতীয় দিন বৃষ্টিস্নাত  সকালে শিক্ষা ও চিত্তবিনোদনের পাশাপাশি প্রাকৃতিক পরিবেশ ও জীব বৈচিত্র্যের সমৃদ্ধকরণ, বিরল ও বিলুপ্তপ্রায় উদ্ভিদের জীনপুল সংরক্ষণ, বন্যপ্রাণীর আবাসস্থল ও প্রজনন ক্ষেত্র উন্নয়ন এবং ইকোট্যুরিজমের মাধ্যমে ফেনী সদরের কাজীরবাগে গড়ে তোলা দৃষ্টিনন্দন ইকোপার্কটি উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে উদ্বোধনের মধ্য দিয়ে ফেনীবাসীর মাঝে এই ঈদে বিনোদনের মাত্রা আরো এক ধাপ বাড়িয়ে দিল।
মঙ্গলবার (১৩ আগস্ট) সকাল ১১টায় আনুষ্ঠানিকভাবে পার্কটি উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব কামাল উদ্দিন আহমেদ।
উদ্বোধন উপলক্ষে এক সুধী সমাবেশে পার্কের অভ্যন্তরে সামাজিক বন-বিভাগ ফেনীর আয়োজনে এক সুধী সমাবেশের আয়োজন করা হয়।
সুধী সমাবেশে ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব কামাল উদ্দিন আহমেদ।
বিশেষ অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকম। স্বাগত বক্তব্য রাখেন- সামাজিক বনবিভাগ, ফেনীর নির্বাহী কর্মকর্তা এস এম কায়চার।
এছাড়াও উপস্থিত ছিলেন জ্বালানী মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পারভীন আক্তার, নিজাম উদ্দিন হাজারী এমপির সহধর্মীনি নুরজাহান বেগম নাসরিন, সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা নাসরিন সুলতানা,সদর উপজেলা পরিষদের  মহিলা ভাইস চেয়ারম্যান জোসনা আরা জুসি, বন বিভাগের সদর রেঞ্জ কর্মকর্তা তপন দেবনাথ,  কাজিরবাগ ইউপি চেয়ারম্যান এডভোকেট কাজী বুলবুল আহমেদ সোহাগ, আনন্দপুর ইউপি চেয়ারম্যান হারুন মজুমদার, পৌরসভার কাউন্সিলর বাহার উদ্দিন বাহারসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

উপরে