রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯ | ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

শাহরুখ-কাজলের চরিত্রে রণভীর-আলিয়া মানানসই

প্রকাশের সময়: ৯:৪১ অপরাহ্ণ - শনিবার | আগস্ট ১৭, ২০১৯

currentnews

নিজের ক্যারিয়ারের বিশটি বসন্ত পার করেছেন করেছেন জনপ্রিয় বলিউডে নির্মাতা ও প্রযোজক করণ জোহর।  এই উপলক্ষে সম্প্রতি ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অব মেলবোর্নে করণের ডেবিউ ছবি ‘কুচ কুচ হোতা হ্যায়’র বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করা হয়। উৎসবে করণকে প্রশ্ন করা হয় ‘কুচ কুচ হোতা হ্যায়’র রিমেক বানালে কাকে নিতে চান তিনি?  উত্তরে করণ বলেন শাহরুখ-কাজলের চরিত্রে রণভীর-আলিয়া অভিনয় করার জন্য মানানসই।

এই একই প্রশ্ন করণকে আরও বহুবার শুনতে হয়েছে। তবে তা নিয়ে তেমন করে কখনো মুখ খোলেননি তিনি।এবার জবাব দিলেন। তার ইচ্ছা, ছবিটির রিমেক হলে সেখানে শাহরুখ খানের রাহুল চরিত্রে রণভীর সিংকে নিতে চান। কারণ হিসেবে তিনি বলেন, যুবক শাহরুখের মধ্যে যে উচ্ছলতা ও পাগলামি ছিল সেটা রণভীরের মধ্যেও রয়েছে। তাই রাহুল চরিত্রে রণভীরকেই মানাবে। আর তার সঙ্গে কাজলের অঞ্জলি চরিত্রে করণের পছন্দ আলিয়া ভাটকে। রানি মুখার্জির টিনা চরিত্রে জাহ্নবী কাপুরকে পছন্দ করণ জোহর।

পরিচালক করণ জোহর বলেন, ‘আপাতত ওই আইকনিক ছবির রিমেক বানানোর কোনো প্ল্যান নেই আমার। তবে ভবিষ্যতে যদি কোনো দিন রিমেক করার ইচ্ছা জাগে, সে ক্ষেত্রে আমার ড্রিম-কাস্ট আলিয়া, জাহ্নবী এবং রণভীর।’

প্রসঙ্গত, ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত শাহরুখ, কাজল এবং রানি মুখার্জি অভিনীত ‘কুচ কুচ হোতা হ্যায়’ বক্স অফিসে বহু দিন রাজত্ব করেছিল। তারপর কেটে গেছে অনেকগুলো বছর। কিন্তু ছবিটি নিয়ে আজও দর্শকের উন্মাদনা বহমান।

এদিকে ‘কুচ কুচ হোতা হ্যায়’র রিমেকে আপাতত দেখা না গেলেও করণ জোহরের পরবর্তী ছবি ‘তখত’–এ একসঙ্গে দেখা যাবে রণভীর, আলিয়া এবং জাহ্নবীকে। ২০২০ সালের মে মাসে বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি।

উপরে