রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯ | ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

সড়ক দূর্ঘটনায় নিহত ৪, আহত-৩০

প্রকাশের সময়: ৮:৫৩ অপরাহ্ণ - বৃহস্পতিবার | আগস্ট ২২, ২০১৯

currentnews

সাদ্দাম হোস‌েন, ঠাকুরগাঁও  প্রতিনিধি : ঠাকুরগাঁও -পঞ্চগড় মহাসড়কে  নৈশ্য কোচ ও  বাসের সংঘর্ষে বাস চালকসহ ৪জন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন  ৩০ জন।  ৭ জন চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন । ২২জন চিকিৎসা নিচেছন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ।
বৃহস্পতিবার  সকাল পোনে ১০টায় ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কে  ঠাকুরগাঁও জেলা মৎস্য অফিস ও  ডেনিস লেপ্রসি মিশন হাসপাতাল এলাকায়  এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- রাজু এন্টাপ্রাইজের বাস চালক বাবুল (৪০), বাসের যাত্রী কামরুজ্জামান বাবু (৪২) । তিনি অগ্রনী ব্যাংকে ঠাকুরগাঁও সদর উপজেলার মুন্সীরহাট শাখায় কর্মরত ছিলেন । তার বাড়ি পঞ্চগড়ের চাকলাহাট  গ্রামে ।  অপরজন   ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন গ্রামের আবুল কালাম আজাদ (৩৫)।বিকালে চিকিৎসাধীন অবস্থায় মজিবর রহমান( ৫৮) আরেকজন  মারা যান ।তার বাড়ি ঠাকুরগাঁও শহরের আশ্রম পাড়া মহল্লায় ।
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সকালের দিকে ঠাকুরগাঁও থেকে পঞ্চগড়ের উদ্দেশে ছেড়ে যাওয়া রাজু পরিবহন বাসটি  সালন্দর মন্ডল পাড়া (ভুতপাড়া) এলাকায় পৌঁছালে ঢাকা নারায়নগঞ্জ থেকে ছেড়ে আসা নৈশ্য কোচ সোনার বাংলা কে  ওভারটেক করতে গিয়ে  এই দূর্ঘটনা ঘটে । রাজু এন্টারপ্রাইজ নামে অপর গাড়ীটিকে সজরে ধাক্কা দেয়।কোচটি ছিটকে সড়কে পড়ে যায় । আর বাসটি রাস্তা থেকে ছিটকে পশ্চিম পাশে পড়ে যায় ।  এতে ঘটনাস্থলেই মারা যান রাজু এন্টারপ্রাইজের চালক ও ব্যাংক কর্মকতার্ বাবু ।  আব্দুল্লাহ হক নামে এক ব্যক্তি অভিযোগ করে বলেন, এ সময়  দূঘটনার্ পতিতদের পাশে দাঁিড়য়ে তাদের কাছে থাকা নগদ টাকা ও মালামাল লুট করে নেয় অপরিচিতরা ।
ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারি পরিচালক রফিকুজ্জামান বলেন সকাল ৯টা ৪৮ মিনিটে খবর পেয়ে  আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয় । তিনি জানান ঘটনাস্থলে ২জন ও হাসপাতালে নেয়ার পথে আরও একজন মারা যান।

ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউপির চেয়ারম্যান মাহবুব আলম মুকুল  অভিযোগ করে বলেন বাস-কোচ অভারটেক করার সময় এ দূঘটনার্ ঘটে ।তিনি জানান দূঘর্টনার পর ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কে  ৩ঘন্টা  যোগাযোগ বন্ধ ছিল । পরে পুলিশ ও ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স কমর্ীরা   নৈশ্য কোচ ও বাসটি সড়িয়ে নিলে যোগাযোগ স্বাভাবিক হয়্ ।নিহতদের ঠাকুরগাঁও মর্গে নেয়া হয়েছে ।
পুলিশ জানা যায়, আহতদের বাড়ি ঠাকুরগাঁও সদর ও পঞ্চগড় সদর উপজেলায়। আহতরা হলেন- জবায়দুর  তোজা, খাদেমুল, মিলন, রওশন আরা, দয়াল, জেসমিন, সাকিব, সিরাজুল, মুরাদ, লৎফর, পদ্ম, পূজা, খাদেমুল, শামীমা, মিনহাজ, তাজরীন, হালিমা, আবুল কালাম আজাদ, সাজনীন, তাপস, জুনায়েত, মহসেনা, পপি, মাসুদা, উজ্জল, মিলন, ফজলুল, সজল, সুজনসহ ৩০ জন । ঠাকুরগাঁও সদর উপজেলা নিবার্হী কর্মকতার্ আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান ।
ঠাকুরগাঁও থানার ওসি আশিকুর রহমান বলেন এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে ।

উপরে