রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯ | ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

৪ দিন পর নেত্রকোনার নিখোঁজ অটোচালকের লাশ উদ্ধার

প্রকাশের সময়: ২:৫২ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ৬, ২০১৯

currentnews

ডেস্ক রিপোর্ট : নেত্রকোনার দুর্গাপুর সীমান্ত এলাকা থেকে ব্যাটারিচালিত অটোরিকশার নিখোঁজ চালক মো. সায়েদুল ইসলামের (২৭) লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে তার অটোরিকশাটি এখনও উদ্ধার করা সম্ভব হয়নি।

শুক্রবার সকালে সদর উপজেলার মিনকিফান্দা হাজংপাড়া এলাকার বান্দর টিলার উপর থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দুর্গাপুর সদর উপজেলার মেনকি কান্দা বান্দর টিলার উপর থেকে দুগন্ধ ছড়িয়ে পড়লে লাকড়ি কুড়াতে যাওয়া আশপাশের মানুষ লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে হাত-পা প্লাস্টিক দিয়ে এবং গায়ের শার্ট দিয়ে মুখ বাধা অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।

এর আগে, গত সোমবার সন্ধ্যায় কাকৈরগড়া ইউনিয়নের পশ্চিম বিলাশপুর গ্রামের মৃত সদর আলীর ছোট ছেলে সায়েদুল অটোরিকশা নিয়ে বের হয়ে আর বাড়ি ফেরেনি। পরদিন মঙ্গলবার রাতেই বড় ভাই মো. হাদিস মিয়া দুর্গাপুর থানায় একটি জিডি দায়ের করেন।

নিহতের বড় ভাই হাদিস মিয়া জানান, গত সোমবার সকালে তার শ্বশুরবাড়ি বাকলজোড়া ইউনিয়নের গাভাউতা গ্রামে থেকে তার গাড়ি চার্জ করে আনে। প্রতিদিনের মতই ওই দিনেও সে অটো নিয়ে বিরিশিরি টু কুমুদগঞ্জ ভায়া ডেওটুকুন ঘাট পর্যন্ত যাত্রীবাহনের উদ্দেশ্যে বের হয়। সারাদিন অটো চালনোর কাজে ব্যস্ত থাকায় পরিবারের সদস্যরা তেমন একটা খোঁজ রাখে না তার। তবে রাত ৭/৮টার মাঝেই নিয়মিত বাড়ি ফিরে আসতো।

কিন্তু সোমাবার সন্ধ্যা ৭টার পর তার মোবাইল ফোনে কল দিলে তার স্ত্রী আখিঁ আক্তার মোবাইলটি বন্ধ পায়। দুই ঘণ্টা পর আবার যোগাযোগ করার চেষ্টা করলেও মোবাইলটি বন্ধ দেখায়। বিষয়টি বাড়ির সবাই জানালে বিভিন্ন নাম্বার থেকে কল করেও তার কোনো খোঁজ পাওয়া যায়নি। সকল আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজ খবর নিয়ে তার কোন খোঁজ না পেয়ে মঙ্গলবার রাতেই দুর্গাপুর থানায় জিডি (নং-১১৫) করে তার ভাই।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মাহাবুব এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। অটোরিকশাটি উদ্ধারের চেষ্টা চলছে। পুলিশ এ ব্যাপারে বেশ তৎপর। অচিরেই খুনিকে গ্রেফতার করা হবে বলেও জানান তিনি।

উপরে