বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯ | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

‘আমিই হয়তো বিশ্বের সেরা ভিলেন’

প্রকাশের সময়: ৮:২০ অপরাহ্ণ - মঙ্গলবার | সেপ্টেম্বর ১০, ২০১৯

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির দৃশ্যে প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতার। ছবি প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নেওয়া হয়েছে‘আমিই হয়তো বিশ্বের সেরা ভিলেন।’ একটি সংলাপ। সংলাপটি ছবির অংশ। বলেছেন জাইরা ওয়াসিম। কিন্তু এই একটি মাত্র সংলাপ ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির ব্যাপারে দর্শকদের আগ্রহ অনেক বাড়িয়ে দিয়েছে। ছবির প্রথম ঝলকই মুগ্ধ করেছে অসংখ্য দর্শককে। আজ মঙ্গলবার সকাল ১০টায় ইউটিউবে এসেছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির ট্রেলার। এর পর মাত্র ৭ ঘণ্টায় ট্রেলারটি দেখেছেন প্রায় ১৯ লাখ দর্শক। আর তাতে লাইক পড়েছে ৭৭ হাজার। গতকাল সোমবার ইনস্টাগ্রামে ছবিটির প্রথম পোস্টার শেয়ার করেন প্রিয়াঙ্কা চোপড়া। এই ছবির মধ্য দিয়ে তিন বছর পর তিনি বলিউডে ফিরছেন। তাই ছবিটি নিয়ে রয়েছে তাঁর ব্যাপক আগ্রহ। বলিউডে তিনি সর্বশেষ অভিনয় করেছেন ২০১৬ সালে, ‘জয় গঙ্গাজল’ ছবিতে। আর ছবিটি বক্স অফিসে একেবারেই ব্যর্থ হয়। তাই এবার আর কোনো ভুল নয়।

দিল্লির মেয়ে আয়েশা চৌধুরী পালমোনারি ফাইব্রোসিস রোগে আক্রান্ত। বয়স ১৩। ফুসফুসের দুরারোগ্য এই রোগে আক্রান্ত ব্যক্তি ৩ থেকে ৫ বছর বাঁচে। কিন্তু আয়েশা চৌধুরী এই রোগের সঙ্গে লড়াই করেছে ছয় বছর। এই সময়ে সে অসংখ্য হাল ছেড়ে দেওয়া মানুষকে বেঁচে থাকার অনুপ্রেরণা জুগিয়েছে। আয়েশা চৌধুরীর পাশাপাশি সময়ের সঙ্গে লড়াই করেছে তার মা-বাবা। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ‘ইঙ্ক কনফারেন্স’, ‘টেড টক’ আর ‘টেড এক্স’ মঞ্চে বক্তব্য রেখেছে সে। তাঁকে নিয়ে বেরিয়েছে বই। পুরোটাই সত্যি ঘটনা। সেই ঘটনাকে পর্দায় ফুটিয়ে তুলেছেন পরিচালক সোনালি বোস।‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির দৃশ্যে ফারহান আখতার ও প্রিয়াঙ্কা চোপড়া। ছবি ফারহান আখতারের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নেওয়া হয়েছেছবিতে আয়েশা চৌধুরীর চরিত্রে অভিনয় করেছেন জাইরা ওয়াসিম। তিনিই ট্রেলারটি ন্যারেট করেছেন। ধীরে ধীরে সামনে আসে তার অসুস্থতা। সেখান থেকে বদলে যায় পরিবারটির গল্প। মেয়ের অসুস্থতাকে ঘিরে অন্য পথে যাত্রা শুরু হয় এই পরিবারের। পরিচালক পর্দায় এই পরিবারের ২৫ বছরের জার্নি তুলে ধরেছেন।

অভিনয়ের পাশাপাশি ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির অন্যতম প্রযোজক প্রিয়াঙ্কা চোপড়া। ছবির শুটিং শুরু হওয়ার পর টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদন থেকে জানা গেছে, হলিউড ও বলিউডের এই তারকা বলেছেন, ‘ছবিটির চিত্রনাট্য শুনেই খুব ভালো লেগেছে। ছবিতে প্রেম আর বিশ্বাসের বিষয়টা চমৎকারভাবে ফুটিয়ে তুলেছেন সোনালি বোস। গল্পটা আমাকে এতটাই মুগ্ধ করে যে আমি অভিনয়ে রাজি হয়ে যাই আর প্রযোজনার ব্যাপারে আগ্রহ প্রকাশ করি।’ছবিটি প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নেওয়া হয়েছে১৩ সেপ্টেম্বর ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে টরন্টো চলচ্চিত্র উৎসবে। এরই মধ্যে টরন্টো পৌঁছে গেছেন প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার, জাইরা ওয়াসিম আর রোহিত শ্রফ। আর ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১১ অক্টোবর।

উপরে