রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ | ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

ঝিনাইগাতীতে ইয়াবাসহ গ্রেপ্তার ৪

প্রকাশের সময়: ৫:৪৮ অপরাহ্ণ - বুধবার | সেপ্টেম্বর ১১, ২০১৯

currentnews

গোলাম রববানী টিটু, (শেরপুর) সংবাদদাতা : শেরপুরের ঝিনাইগাতীতে পৃথক অভিযান চালিয়ে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ইয়াবা বড়িসহ চার যুবককে গ্রেপ্তার করেছে। ১১ সেপ্টেম্বর বুধবার দুপুরে গ্রেপ্তারকৃতদের শেরপুরের বিচারিক হাকিম আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে গত মঙ্গলবার রাতে উপজেলার সীমান্তঘেঁষা তাওয়াকুচা ও গজনী জামতলী এলাকা থেকে পুলিশ তাদের গ্রেপ্তার ও ২২টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার থানা রোডের আব্দুল হামিদের ছেলে রাকিবুল হাসান ওরফে শিমুল (২৮), তাওয়াকুচা গ্রামের আব্দুস সালামের ছেলে ফুয়াদ হাসান ওরফে জিয়াউল (২০), ডাকাবর গ্রামের লিয়াকত আলীর ছেলে উজ্জল (৩২) ও নওকুচি গ্রামের নিরঞ্জন হাজং এর ছেলে দায় মোহন হাজং (২৫)।
ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির উপ-পরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশ সদস্যরা গত মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার তাওয়াকুচা গ্রামে অভিযান চালিয়ে ফুয়াদ হাসান ওরফে জিয়াউলকে গ্রেপ্তার ও তার নিকট থেকে ১৫টি ইয়াবা বড়ি উদ্ধার করে। পরে ওই আভিযানিক দলটি ঝিনাইগাতী-গজনী সড়কের জামতলী এলাকায় তল্লাশী চৌকি বসিয়ে পথচারীদের তল্লাশীকালে রাকিবুল হাসানকে গ্রেপ্তার ও তার কাছ থেকে ৭টি ইয়াবা বড়ি উদ্ধার করে। এ সময় পুলিশ রাকিবুলের দুই সহযোগী উজ্জল ও দায় মোহন হাজংকে গ্রেপ্তার করে।
ডিবির ওসি মো. মোখলেছুর রহমান বলেন, গ্রেপ্তার চার যুবক মাদকসেবী ও ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন। তাদের বিরুদ্ধে ডিবির এসআই নজরুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ঝিনাইগাতী থানায় দুটি পৃথক মামলা করেছেন।

উপরে