সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯ | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

অবশেষে মারা গেলেন দুদক পরিচালকের দগ্ধ স্ত্রী

প্রকাশের সময়: ২:০৭ অপরাহ্ণ - বৃহস্পতিবার | সেপ্টেম্বর ১২, ২০১৯

currentnews

ডেস্ক রিপোর্ট : রাজধানীর উত্তরায় নিজ বাসায় অগ্নিদগ্ধ হওয়া দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক মোহাম্মদ ইউসুফের স্ত্রী তানিয়া মারা গেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়ে বলে জানা গেছে।

উত্তরা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম সিদ্দিকী বলেন, সকাল সাড়ে ১০টায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তানিয়া। আমরা অগ্নিকাণ্ডের কারণ ও তার মৃত্যুর কারণ ক্ষতিয়ে দেখছি।

তানিয়ার স্বামী বর্তমানে দুদক পরিচালক ইউসুফ এরআগে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেছেন। সে সময় তিনি আলোচনায় আসেন।

এছাড়া সিলেট কারাগারের সাবেক ডিআইজি (প্রিজন) পার্থ গোপাল বণিকের বিরুদ্ধে ঘুষ, দুর্নীতির অভিযোগে অনুসন্ধান শুরুর পর তার তার বাসায় অভিযানেও নেতৃত্ব দিয়েছিলেন তিনি। ওই অভিযানে পার্থের বাসা থেকে ৮০ লাখ টাকা উদ্ধার করা হয় বলে খবর রয়েছে।

উল্লেখ্য, বুধবার সন্ধ্যায় উত্তরায় দুদক পরিচালক মোহাম্মদ ইউসুফের বাসায় আগুন লাগে। তবে ফায়ার সার্ভিস পৌঁছানোর আগেই ওই আগুন নিভিয়ে ফেলা হয়। তবে আগুনে দগ্ধ হন ইউসুফের স্ত্রী।

উপরে