বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯ | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

রংপুর-৩ আসনে সমর্থন দেবে আ’লীগ, আশা রাঙ্গার

প্রকাশের সময়: ৮:৩৯ অপরাহ্ণ - রবিবার | সেপ্টেম্বর ১৫, ২০১৯

currentnews

জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি বলেছেন, বিভাগীয় সাংগঠনিক টিমের মাধ্যমে আগামী জাতীয় নির্বাচনের আগেই দলের প্রার্থী তালিকা চূড়ান্ত করা হবে।

তিনি বলেন, একাদশ জাতীয় নির্বাচনে আমরা জোটবদ্ধ হয়ে নির্বাচন করেছি। রংপুর-৩ আসনটি ১৯৮৬ সাল থেকেই জাতীয় পার্টির। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এই আসনে বারবার নির্বাচিত হয়েছেন। আশা করছি, রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ জাতীয় পার্টি প্রার্থীকে সমর্থন দেবে।

শনিবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে দলের বিভাগীয় সাংগঠনিক টিমের যৌথ সভা শেষে সাংবাদিকদের মসিউর রহমান রাঙ্গা এসব কথা বলেন।

তিনি বলেন, রংপুর-৩ আসনের উপ-নির্বাচন পরিচালনার জন্য পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরকে আহ্বায়ক এবং আমাকে সদস্য সচিব করে ১১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মসিউর রহমান রাঙ্গা বলেন, জাতীয় পার্টির প্রার্থী রাহগীর আল মাহি সাদ এরশাদের পক্ষে ইতিমধ্যেই প্রতিটি ওয়ার্ডে কাজ শুরু হয়েছে। আমরা আশাবাদী, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবেন। অন্তত ১ লাখ বেশি ভোট পেয়ে নির্বাচিত হবেন।

উপরে