সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯ | ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

পাকিস্তান টি-টোয়েন্টি দলে শেহজাদ-আকমল

প্রকাশের সময়: ৫:৪৫ অপরাহ্ণ - বুধবার | অক্টোবর ২, ২০১৯

currentnews

শ্রীলংকার বিপক্ষে ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পাক জাতীয় দলের জার্সিতে আবারও ফিরলেন ওপেনার আহমেদ শেহজাদ এবং হার্ডহিটার উমর আকমল।

শেহজাদ ১৬ মাস এবং উমর ৩ বছর পর ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণে সুযোগ পেলেন। ক্যারিয়ারের শুরু থেকেই বিতর্কিত তারা। মিকি আর্থার কোচ থাকাকালীন দলে এসেও বাদ পড়েন প্রতিভাবান দুই ক্রিকেটার।

অবশেষে নতুন কোচ মিসবাহ- উল হকের অধীনে ফের ডাক পেলেন শেহজাদ-আকমল। এছাড়া দলে ঢুকেছেন চলতি বছর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়া অলরাউন্ডার ফাহিম আশরাফ। আর বাদ পড়েছেন মোহাম্মদ রিজওয়ান ও আবিদ আলি।

এছাড়াও টি-টোয়েন্টি দলে নেই বর্তমান ওপেনার ইমাম-উল-হক। তাকে নিয়ে এক বিজ্ঞপ্তিতে পিসিবি জানিয়েছে, করাচিতে লংকানদের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে ইনজুরিতে পড়েন তিনি। ৫ অক্টোবর লাহোরে প্রথম টি-টোয়েন্টি দিয়ে শুরু হবে এ সিরিজ।

পাকিস্তান টি-টোয়েন্টি দল

সরফরাজ আহমেদ (অধিনায়ক), বাবর আজম (সহ-অধিনায়ক), আহমেদ শেহজাদ, আসিফ আলি, ফাহিম আশরাফ, ফখর জামান, হারিস সোহেল, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, উমর আকমল, উসমান শিনওয়ারি ও ওহাব রিয়াজ।

 

 

উপরে