বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯ | ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

ব্যান্ড বাজিয়ে মনোনয়ন জমা দিলেন শিল্পীরা

প্রকাশের সময়: ৯:৩৯ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ৩, ২০১৯

currentnews

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) বইছে নির্বাচনের হাওয়া। শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে আজ বৃহস্পতিবার সরগরম এফডিসি। চলচ্চিত্রের শিল্পীরা নেমেছেন নির্বাচনের মাঠে। আজ (৩ অক্টোবর) ছিল মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন।

দুপুরের পর ব্যান্ড পার্টি নিয়ে পুরো এফডিসিতে চক্কর দিতে দেখা গেছে মিশা সওদাগর ও জায়েদ খানকে। তার ব্যান্ড বাজিয়ে শিল্পী সমিতির প্রধান নির্বাচন কমিশনারের কাছে মনোনয়নপত্র জমা দেন। গতবারের মতো এবারও সভাপতি পদে নির্বাচন করবেন মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান।

বৃহস্পতিবার বিকেলে চিত্রনায়িকা মৌসুমীও মনোনয়নপত্র জমা দিয়েছেন। এবার প্রথমবারের মতো শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে লড়বেন তিনি। আরও মনোনয়নপত্র জমা দিয়েছেন ডি এ তায়েব ও ইলিয়াস কোবরা। তারা দুজনই সাধারণ সম্পাদক পদে নির্বাচন করবেন। চিত্রনায়ক ইমনকেও দেখা গেছে মনোনয়ন পত্র জমা দিতে।

এখনো শিল্পী সমিতির চূড়ান্ত কোনো প্যানেলের খবর মেলেনি। মৌসুমী-ডি এ তায়েব প্যানেলে ও মিশা সওদার-জায়েদ খানের প্যানেলে আরও কারা থাকছেন এ বিষয়ে জানা যাবে দুই একদিনের মধ্যেই।

এবার শিল্পী সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। বর্তমান কমিটির মেয়াদ শেষ হওয়ার চার মাস বিলম্বে অনুষ্ঠিত হচ্ছে নির্বাচন। প্রথমে আগামী ১৮ অক্টোবরের নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছিল। পরে নির্বাচনের নতুন তারিখ ঘোষণা করা হয়েছে ২৫ অক্টোবর।

 

উপরে