সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯ | ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

আবরার হত্যায় জড়িতরা কোন দলের দেখা হবে না : মনিরুল

প্রকাশের সময়: ৪:১৫ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ১০, ২০১৯

currentnews

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম বলেছেন, বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যায় জড়িতরা কে কি নামে কোন দলের তা দেখা হবে না। আইনে সুযোগও নেই। কারো সামাজিক অবস্থানও তদন্তে আমলে নেয়া হচ্ছে না। ডিবি পুলিশ সর্বোচ্চ পেশাদারিত্ব নিয়ে এ ঘটনা তদন্ত করছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুর আড়াইটায় ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এর আগে ইস্কাটনে এক রিকশাচালক মারা গিয়েছিল। ক্লুলেস ঘটনাটি অনেকে ভুলে গেলেও ডিবি পেশাদারিত্বের সঙ্গে তদন্ত করে কথিত প্রভাবশালী খুনিদের গ্রেফতার করেছে। আবরার ফাহাদ হত্যাকাণ্ডের ক্ষেত্রেও আমরা অঙ্গীকার করতে চাই, যারাই জড়িত থাকুক না কেন, এজাহারনামীয় কিংবা এজাহারের বাইরে ঘটনার সঙ্গে প্রত্যক্ষ কিংবা পরোক্ষ কোনো না কোনোভাবে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে। তাদের যে দায় তা নির্ধারণ করে সাজা যাতে নিশ্চিত হয় অর্থাৎ তদন্তের যে পার্ট সেটা আমরা পেশাদারিত্বের সঙ্গে শেষ করব।

শিক্ষাঙ্গনে ছাত্র নিহতের ঘটনা এটাই প্রথম নয়। এর আগে একাধিক শিক্ষার্থী নৃশংসভাবে হত্যার শিকার হয়েছে। তবে এবার পুলিশ দ্রুত সময়ের মধ্যে পেশাদারিত্ব ও আন্তরিকতার সঙ্গে আসামিদের গ্রেফতার করেছে।

সাংবাদিকদের কাছে এ ঘটনায় কোনো তথ্য থাকলে প্রকাশ্যে কিংবা গোপনে জানাবেন আমরা এপ্রিসিয়েট করবো, তদন্ত করে দেখবো।

 

উপরে