সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯ | ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

বশেমুরবিপ্রবির প্রক্টর আশিকুজ্জামানের পদত্যাগ

প্রকাশের সময়: ৬:৪৮ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ১০, ২০১৯

currentnews

ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) প্রক্টর মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া। বৃহস্পতিবার দুপুরে তিনি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. নুরউদ্দীন আহমেদের কাছে পদত্যাগপত্র জমা দেন।

পদত্যাগ প্রসঙ্গে মোহাম্মদ আশিকুজ্জামান বলেন, আমি শারীরিকভাবে একটু অসুস্থ। তাই এ মুহূর্তে আমার পক্ষে অতিরিক্ত কোনো চাপ নেওয়া সম্ভব হচ্ছে না, যার কারণে প্রক্টরের দায়িত্ব থেকে অব্যাহতি চেয়ে পদত্যাগপত্র জমা দিয়েছি।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. নুরউদ্দীন বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনি আমার কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন। আমি সেটি ভারপ্রাপ্ত উপাচার্যের কাছে জমা দিয়েছি।

এদিকে আশিকুজ্জামানের পদত্যাগপত্র গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মো. শাহজাহান। তিনি বলেন, আশিকুজ্জামান পদত্যাগপত্রটি গ্রহণ করা হয়েছে। খুব শিগগিরই নতুন প্রক্টর নিয়োগ দেওয়া হবে।

এর আগে, গত ৩০ সেপ্টেম্বর ছাত্র আন্দোলনের মুখে ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) তদন্ত কমিটির সুপারিশের পর পদত্যাগ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন।

 

উপরে