শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯ | ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

ভারতকে হারানোর বিশ্বাস বাংলাদেশ কোচের

প্রকাশের সময়: ৮:৫২ অপরাহ্ণ - শনিবার | নভেম্বর ৯, ২০১৯

 

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

ভারতের মাটিতে ভারতকে হারানোর দারুণ কীর্তি গড়েছিল বাংলাদেশ প্রথম টি-টোয়েন্টিতে। দ্বিতীয় ম্যাচেও ব্যাট হাতে দুর্দান্ত শুরু হয়েছিল তাদের। কিন্তু কিছু ভুলে শেষটা হয়েছে ব্যর্থতায়। তাতে আত্মবিশ্বাসে চিড় ধরেনি ক্রিকেটারদের মনে। কোচ রাসেল ডোমিঙ্গোর বিশ্বাস, রবিবার সিরিজ নির্ধারণী শেষ ম্যাচে বাংলাদেশ হারাতে পারবে ভারতকে।

নাগপুরে শেষ টি-টোয়েন্টিতে বাঁচা-মরার লড়াইয়ে স্বাগতিকদের মুখোমুখি হবে বাংলাদেশ। এর আগে তাদের আত্মবিশ্বাস যোগাচ্ছে ৭ উইকেটে প্রথম ম্যাচ জয়ের স্মৃতি। টানা ৮ ম্যাচ হারের পর প্রথমবার টি-টোয়েন্টিতে ভারতকে হারায় তারা। স্বাগতিকদের অনভিজ্ঞ বোলিং লাইনআপের বিরুদ্ধে ব্যাটসম্যানরা তাদের সাধ্যমতো খেললে জেতা সম্ভব মনে করছেন দক্ষিণ আফ্রিকান কোচ।

ঘরের মাঠে ভারত অদম্য, তাই স্বাগতিকদের ফেভারিট মানছেন ডোমিঙ্গো। কিন্তু বাংলাদেশকে নিয়েও সম্ভাবনা দেখছেন তিনি প্রথম দুই ম্যাচের পারফরম্যান্সের কারণে, ‘প্রথম ম্যাচে ভালো পারফরম্যান্স ছিল এবং দ্বিতীয় ম্যাচে ব্যাট হাতে দারুণ অবস্থায় ছিলাম আমরা, কিন্তু ব্যাটিংয়ে সম্ভবত কিছু ভুল হয়েছিল। তবে আমরা যদি ম্যাচ নিয়ন্ত্রণ করতে পারি এবং আমাদের সম্ভাবনা অনুযায়ী খেলতে পারি তবে ভারতকে কঠিন পরিস্থিতির মুখোমুখি করতে পারবো। এমনকি হারাতেও পারবো।’

উপরে