বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

কাপাসিয়া বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে বাবা-মেয়েসহ নিহত ৩

প্রকাশের সময়: ৮:৫৩ অপরাহ্ণ - বৃহস্পতিবার | নভেম্বর ১৪, ২০১৯

currentnews

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাবা মেয়েসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার উজুলী দীঘিরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, উপজেলার আড়ালিয়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে সোহেল (৫০), তার মেজ মেয়ে রুমা (০৫) ও কাপাসিয়া উপজেলা কৃষি উপ-সহকারী কর্মকর্তা মাজহারুল ইসলাম (৩০)। মাজাহারুল একই উপজেলার তরগাঁও গ্রামের মুক্তিযোদ্ধা মোসলেহউদ্দিনের ছেলে। আহতরা হলো, সোহেলের স্ত্রী নাজমা (৪৫) ও বড় মেয়ে সুমা (২০)।

জানা গেছে, সোহেল তার ৩ মেয়ে ও স্ত্রীকে নিয়ে টোকবাজার থেকে সিএনজি অটোরিকশা করে কাপাসিয়া সদরের দিকে যাচ্ছিলো। এ সময় উপজেলার উজুলী দীঘিরপাড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা কিশোরগঞ্জগামী জলসিড়ি পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়।

এ সময় আহত অবস্থায় নাজমা ও তার বড় মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে ঘটনাস্থল থেকে নিহত সোহেলের ৭ মাস বয়সী শিশুকন্যা রীমাকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে।

 

উপরে