মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০ | ৭ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

দিনাজপুরে সিএনজি-প্রাইভেটকার সংঘর্ষে আহত ৫

প্রকাশের সময়: ৫:১০ অপরাহ্ণ - শনিবার | ডিসেম্বর ১৪, ২০১৯

currentnews

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রাইভেটকারের সাথে সিএনজি’র সংঘর্ষের ঘটনায় চালকসহ ৫ যাত্রী আহত হয়েছেন।

শনিবার সকাল ৯টায় ফুলবাড়ী-মদিলাহাট সড়কের বাসুদেবপুর পাকড়ডাঙ্গা নামক স্থানে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মদিলা যাবার পথে একইদিক থেকে আসা সিএনজিকে ওভারটেক করার সময় প্রাইভেটকারের (ঢাকা মেট্রো-ক ১১-৩৩-২১) সাথে ধাক্কা লাগে। এতে দুটো গাড়ী দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় সিএনজিতে থাকা যাত্রীসহ ৫ জন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

অহতরা হলেন, দিনাজপুর সদর উপজেলার ভবাই নগর গ্রামের এনামুল হক এর ছেলে মনিরুজ্জামান (৩৪), পার্বতীপুর উপজেলার ফরিদপুর মোস্তফাপুর গ্রামের অন্দ্রিয়াস মুর্ম এর স্ত্রী সুর্যমনি হাসদা (৪৫), ফুলবাড়ী পৌর এলাকার কাঁটাবাড়ী গ্রামের নেপাল প্রসাদ এর ছেলে দীপক প্রসাদ (৩৮), সুজাপুর গ্রামের মিলন এর স্ত্রী নয়ন মনি (৩৫), একই গ্রামের আব্দুল মালেক এর স্ত্রী আজিজা সুলতানা (৩৮)।

আহত সুর্যমনি হাসদার অবস্থা অশঙ্কাজকন হওয়ায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার এনায়েতুল্লাহ নাজিম তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

ফুলবাড়ী থানার ওসি ফখরুল হাসান প্রাইভেট কার ও সিএনজি’র মধ্যে সংর্ঘষের ঘটনায় ৫ জন আহত হওয়ার সংবাদ নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত প্রাইভেট কার ও সিএনজিটিকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরী করা হয়েছে বলেও তিনি জানান।

 

উপরে