সোমবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২০ | ১১ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

মৌলভীবাজার আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল

প্রকাশের সময়: ৯:৪৭ অপরাহ্ণ - সোমবার | জানুয়ারি ২৭, ২০২০

currentnews

এ.এস.কাঁকন,মৌলভীবাজার জেলা প্রতিনিধি: মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবিতে গনবিক্ষোভ মিছিল করেছে আওয়ামীলীগের তৃনমূল নেতাকর্মী। সোমবার (২৭ জানুয়ারী) দূপুরে শহরের চৌমোহনা এলাকা ও আওয়ামীলীগের বিভিন্ন ইউনিয়ন থেকে আসা সহ¯্রাধিক নেতাকর্মী সমর্থকদের অংশগ্রহণে বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। বিক্ষোভকারীরা সদর উপজেলা আওয়ামীলীগের সদ্য ঘোষিত কমিটিকে অবৈধ আখ্যা দিয়ে তা বাতিল করে পুণরায় কাউন্সিল ও তৃনমূল নেতাকর্মীদের অংশগ্রহনে সরাসরি ভোটের দাবি করেন।
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কামাল আহমদ, জেলা কৃষকলীগের সভাপতি জমসেদ মিয়া, সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক লিকসন আহমদ সহ অন্যান্য নেতা-কর্মীরা।
উল্লেখ্য গত ২ ডিসেম্বর সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন হলেও, ২য় অধিবেশনে এসে সভাপতি-সাধারন সম্পাদক পদে একাদিক প্রার্থীরা কোন সমঝোতা না করতে পাড়ায় নতুন কমিটি ঘোষনা না করে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন কাউন্সিল স্থগিত ঘোষণা করেন। সম্মেলনের প্রায় ২৫ দিন পড় গত ২৮ ডিসেম্বর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক একটি নতুন কমিটি ঘোষণা করেন। নতুন কমিটি বাতিলের দাবিতে গত কয়েকদিন ধরেই মিছিল করছে আওয়ামীলীগের একাংশের তৃনমূল নেতাকর্মীরা।

 

উপরে