বুধবার, ০৮ এপ্রিল, ২০২০ | ২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

১৮মাস ক্লাস বন্ধ, ক্লা‌সে ফির‌তে রাস্তা অব‌রোধ ও বি‌ক্ষোভ শিক্ষার্থী‌দের

প্রকাশের সময়: ৮:১৮ অপরাহ্ণ - বুধবার | ফেব্রুয়ারি ১৯, ২০২০

currentnews

সাদ্দাম হো‌সেন, ঠাকুরগাঁও :  নিয়মিত ক্লাসের দাবিতে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ ও সড়ক অবরোধ করেছে পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীরা।

বুধবার সকালে শিক্ষার্থীরা পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে ঠাকুরগাঁও-পীরগঞ্জ ,বা‌লিয়াডাঙ্গী সড়কে অবস্থান নিয়ে সড়ক অবরোধ করে আন্দোলন করে তারা। পরে প্রশাসনের আশ্বাসে অবরোধ তুলে নেয় ।

আন্দোলনরত শিক্ষার্থীরা জানায়, পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষকরা বেতন না পাওয়ায় গত ১৮ মাস ধরে আমাদের ক্লাস নেওয়া বন্ধ রেখেছে। এ অবস্থায় সেশন জটে পড়তে যাচ্ছি আমরা। নিরুপায় হয়ে নিয়মিত ক্লাসের দাবিতে এবং সেশন জোট থেকে নিজেদের রক্ষায় আন্দোলনে নামতে বাধ্য হয়েছি। পরিস্থিতির উন্নতি না হলে পরবর্তীতে আমরা আরো কঠোর আন্দোলনে যাবে।

এর আগে শিক্ষার্থীরা ঐক্যবদ্ধ হয়ে সকাল ১০টা থেকে সড়কে অবস্থান নিয়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। পরে প্রশাসনের পক্ষ থেকে সাত দিনের সময় নিয়ে বিষয়টি সমাধানে আশ্বস্ত করা হলে দুপুরে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।

ঠাকুরগাঁও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে কথা বলে তাদের দাবী সমূহ জেলা প্রশাসকের মাধ্যমে সংশ্লিষ্ট মন্ত্রনালয়ে অবগত করেিেছি। আশা করছি তারা বিষয়টি গুরুত্বের সাথে নেবেন ।

বি:দ্র: যে কোনো রিপোর্টার/সংবাদ দাতারা এই নাম্বারে যোগাযোগ করুন, মোবা: ০১৭৮৮৯৯৯৯৬১।

উপরে