বুধবার, ০৮ এপ্রিল, ২০২০ | ২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

ফেনীতে পেয়ারা স্মৃতি একাডেমী কাপ ক্রিকেট টূর্ণামেন্টের ৯ম ও ১০ম ম্যাচে রৌশনাবাদ ক্রিকেট একাডেমী এবং ফেনী ক্রিকেট একাডেমী জয়ী

প্রকাশের সময়: ৮:১১ অপরাহ্ণ - শনিবার | ফেব্রুয়ারি ২২, ২০২০

currentnews

শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি :  ক্রিকেট এসোসিয়েশন অব ফেনীর আয়োজনে  মাহবুব উল হক পেয়ারা স্মৃতি একাডেমী কাপ ২০২০ ক্রিকেট টূর্ণামেন্টের ৫ম দিনের খেলার ৯ম ম্যাচে রৌশনাবাদ ক্রিকেট একাডেমী ও ১০ম ম্যাচে ফেনী ক্রিকেট একাডেমী জয়ী।  শনিবার (২২ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত ৯ম ম্যাচে রৌশনাবাদ ক্রিকেট একাডেমী বিরলী ক্রিকেট একাডেমীকে ৩ রানে পরাজিত করে। রৌশনাবাদ দল টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৪ রান সংগ্রহ করে। জবাবে বিরলী দল ১৫৫ রানের টার্গেটে খেলতে গিয়ে সব ওভার খেলে ৮ উইকেটে ১৫১ রান করে। এতে রৌশনাবাদ দল ৩ রানে জয়ী হয়। রৌশনাবাদ দলের খেলোয়াড়  সাইমুন মুনতাসির ৫২ বলে ৮২ রান করে খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়। অপরদিকে ১০ম ম্যাচে ফেনী ক্রিকেট একাডেমী ফেনী ক্রিকেট ইন্সটিটিউটকে ৮৮ রানে পরাজিত করে।
প্রথমে ব্যাট করতে নেমে ফেনী ক্রিকেট একাডেমী ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৬৫ রান সংগ্রহ করে। জবাবে ক্রিকেট ইন্সটিটিউট ১৬৬ রানের টার্গেটে খেলতে গিয়ে ৭৭ রানে অল আউট হয়ে যায়। ফলে ক্রিকেট একাডেমী ৮৮ রানে জয়ী হয়। ফেনী ক্রিকেট একাডেমীর খেলোয়াড় রাব্বি ৬৪ বলে ৮৯ রান সংগ্রহ করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।
অতিথি হিসেবে ৯ম ম্যাচের ম্যান অব দ্যা ম্যাচ ও কুপন বিজয়ী দর্শককে পুরস্কৃত করেন ফেনী রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি যতন মজুমদার।
 একইদিন বিকেলে অতিথি হিসেবে টূর্ণামেন্টের ১০ম ম্যাচের ম্যান অব দ্যা ম্যাচ ও কুপন বিজয়ী দর্শককে পুরস্কৃত করেন ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন।
দিনের উভয় ম্যাচে বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতি লক্ষ্য করা গেছে।
রবিবার টূর্ণামেন্টের দুটি খেলায় জুনিয়র ক্রিকেট একাডেমী ও রিয়েল টাইম ক্রিকেট একাডেমী এবং রাইজিং ব্রাদার্স ক্রিকেট একাডেমী ও স্কয়ার ক্রিকেট একাডেমী মুখোমুখি হবে।

উপরে