বুধবার, ০৮ এপ্রিল, ২০২০ | ২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

Logo
Print

রৌমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই

প্রকাশের সময়: ৮:১৫ অপরাহ্ণ - শনিবার | ফেব্রুয়ারি ২২, ২০২০

currentnews

সাখাওয়াত হোসেন সাখা, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : রৌমারীতে শহিদুল ইসলাম নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকেলে উপজেলার ঠনঠনিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত শহিদুলকে রাতেই রংপুর মেডিকেলে রেফার্ড করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, শহিদুলের অবস্থা আশংকাজনক। এ বিষয়ে রৌমারী থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, কড়াইকান্দি এলাকার কদম আলীর সাথে ঠনঠনিপাড়া গ্রামের আলিম উদ্দিনের (৫৫) সঙ্গে দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিরোধ চলছিল। এর জের ধরে শুক্রবার বিকেল ৩টার দিকে কদম আলীর ছেলে শহিদুল ইসলাম ব্যবসায়ীক কাজে রৌমারী বাজারে যাওয়ার সময় আলিম উদ্দিনসহ ১৫/২০ জনের একটি সঙ্ঘবদ্ধ দল তার উপর অতর্কিতে হামলা চালায়। এতে রামদায়ের কোপে গুরুতর আহত হন শহিদুল। পরে তাকে রৌমারী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে রেফার্ড করেন। এদিকে শহিদুল আহত হওয়ার পর তার টাকার ব্যগটি ছিনতাই করা হয়। ব্যগে ৪ লাখ ৭০ হাজার টাকা ও একটি স্মার্ট ফোন ছিল বলে মামলার বাদি জানিয়েছেন। এ ঘটনায় আহত শহিদুলের বড় ভাই চাঁন মিয়া ১৬ জনের নাম উল্লেখ করে ওইদিন রাতেই রৌমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এ প্রসঙ্গে রৌমারী থানার ওসি হাসান ইনাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। মামলা রেকর্ড প্রক্রিয়াধীন রয়েছে।

বি:দ্র: যে কোনো রিপোর্টার/সংবাদ দাতারা এই নাম্বারে যোগাযোগ করুন, মোবা: ০১৭৮৮৯৯৯৯৬১।

 

উপরে