শুক্রবার, ০৫ জুন, ২০২০ | ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

Logo
Print

সুনামগঞ্জে শ্বাসকষ্ট জনিত রোগে এক নারীর মৃত্যু 

প্রকাশের সময়: ৫:৫২ অপরাহ্ণ - সোমবার | মার্চ ৩০, ২০২০

currentnews

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ  প্রতিনিধি : সুনামগঞ্জ জেলার পৌর শহরে শ্বাসকষ্টজনিত রোগে এক নারীর (৫৫) মৃত্যু হয়েছে। তিনি শহরের পূর্ব নতুন পাড়া এলাকার বাসিন্দা তিনি। এই নারীর মৃত্যুর পর এলাকায় উৎকণ্ঠা দেখা দিয়েছে।
এদিকে নারীর স্বামী অসুস্থ হ্ওয়ায় করোনা পরীক্ষার জন্য সিলেটে পাঠানো হয়েছে। আর পরিবারকে হোম কোয়ারেন্টানের মাধ্যমে নজরদারিতে রাখা হয়েছে।
সোমবার সকাল ৬টার দিকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
সিভিল সার্জন ও পরিবারিক সূত্রে জানা যায়,ওই নারীর দীর্ঘদিন থেকে শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। একই সঙ্গে গত কিছুদিন আগে হালকা জ্বর ও কাশি হয়। এ জন্য তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ সেবন করছিলেন।
রবিবার রাতে তিনি এবং তার স্বামী একই ঘরে ঘুমিয়ে ছিলেন। রাত তিনটার দিকে তার অবস্থার অবনতি হয়। ভোর সাড়ে ৫টার দিকে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সুনামগঞ্জের সিভিল সার্জন ডাঃ মোঃ শামস উদ্দিন বলেন,যতটুকু জেনেছি প্রাথমিকভাবে মনে হচ্ছে তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না। আর তিনি তার বাড়িতেই মারা গেছেন। পরিবারের পক্ষ থেকে নিহতের বিষয়ে আমাদের আগে কোনো কিছু জানানো হয়নি।  তাকে দ্রুত দাহ করায় নমুনা সংগ্রহ করা যায়নি। তার স্বামীও অসুস্থ। তার নমুনা সংগ্রহ করা হবে। তাকে সিলেটে পাঠানোর প্রক্রিয়া চলছে।

উপরে