বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০ | ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

Logo
Print

করোনার মাঝেই ২২ দিনের সন্তান কোলে নিয়ে কাজে যোগ দিলেন কমিশনার

প্রকাশের সময়: ৩:০৬ অপরাহ্ণ - মঙ্গলবার | এপ্রিল ১৪, ২০২০

currentnews

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মাঝেও সব বাধা অতিক্রম করে দায়িত্বশীলতার এক অনন্য নজীর গড়লেন এক নারী কমিশনার। মাত্র ২২ দিনের সন্তানকে কোলে নিয়ে কাজে যোগ দিয়েছেন তিনি।

সন্তানের জন্মের জন্য হাসপাতালে ভর্তি হওয়ার আগ পর্যন্ত তিনি নিজের অফিসে দায়িত্ব পালন করে গেছেন। এরপর হাসপাতালে ভর্তি হন, সন্তানের জন্ম দেন। এর পরপরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশজুড়ে ২১ দিনের লকডাউন ঘোষণা দেন।

দেশটির সরকারি কর্মকর্তারা দিন রাত চেষ্টা করে যাচ্ছেন করোনা পরিস্থিতি মোকাবেলা করার জন্য।এমতাবস্থায় ঘরে বসে থাকতে পারেননি জি শ্রীজনও। তার দায়িত্ব নিষ্ঠতা তাকে টেনে এনেছে কর্মস্থলে।পুত্রসন্তানের জন্মের ২২ দিনের মধ্যে আবার নিজের অফিসে এসে কাজে যোগ দিয়েছেন তিনি।সন্তানকে কোলে নিয়েই অফিস করে চলেছেন এই নারী।

এত ছোট শিশুকে নিয়ে কাজ করাটা সমস্যার। তাই জি শ্রীজন ঠিক করেছেন, ঘণ্টা চারেক পর বাসায় গিয়ে সন্তানকে খাইয়ে আসবেন। আর বাকি সময়টা তার আইনজীবী স্বামী ও জি শ্রীজনের মা তার সন্তানের দেখভাল করবেন।

জি শ্রীজন জানিয়েছেন, বিশাখাপত্তনমের নাগরিকরা যেন পানির সমস্যায় না ভোগেন।তিনি সেই ব্যবস্থা করছেন।

এদিকে এই নারী কমিশনারের দায়িত্বশীলতায় ভূয়সী প্রশংসা করেছেন নেটিজনরা। টুইটারে জি শ্রীজনকে নিয়ে একটি পোস্টে ইতিমধ্যেই তিন হাজারের বেশি লাইক পড়েছে। জড়ো হয়েছে বহু কমেন্ট।

উপরে