বৃহস্পতিবার, ০৪ জুন, ২০২০ | ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

Logo
Print

ফেনীর ধলিয়ায় দরিদ্র ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে  খাদ্য সামগ্রী দিয়েছে এলাকাবাসী 

প্রকাশের সময়: ৯:৪৯ অপরাহ্ণ - শনিবার | মে ২৩, ২০২০

currentnews

শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি : ফেনী সদরের  ধলিয়া  ইউনিয়নের উত্তর ধলিয়া বাগেরহাট  এলাকাবাসীর  উদ্যোগে “করোনাভাইরাসে আতঙ্ক নয়, সচেতনতার মাধ্যমেই সম্ভব প্রতিরোধ”- এই প্রতিপাদ্যকে সামনে রেখে করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারনে এলাকার কর্মহীন দরিদ্র ও সুবিধাবঞ্চিত ১শত পঞ্চাশ পরিবারের মাঝে মানবিক সহায়তা  খাদ্য সাম‍গ্রী বিতরণ করে এলাকাবাসী।
গত শুক্রবার   (২২ মে )  মীর মোশারফ হোসেন, নুরুল আলম মেম্বার,ফখরুল ইসলাম,ফারুক হোসেনের  সার্বিক তত্ত্বাবধানে   এলাকাবাসীর সহযোগিতায় করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারনে  এলাকার সুবিধাবঞ্চিত  ও কর্মহীন হয়ে পড়া এমন পরিবারের মাঝে এলাকায় ঘুরে ঘুরে বাড়ীতে বাড়ীতে গিয়ে  এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে ।
ধলিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের  সাবেক মেম্বার  নুরুল আলম  (রনি) জানান, ইতিপূর্বে এলাকাবাসীর উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে  খাদ্য সামগ্রী বিতরণ করি ৷ করোনাভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় এলাকাবাসীর  পক্ষ থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  এই প্রাদুর্ভাব চলাকালীন ধাপে ধাপে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত  থাকবে।তিনি করোনা মুক্ত  এলাকা গড়ার জন্য এলাকাবাসীর কাছে সহযোগিতা কামনা করেন।করোনাভাইরাস প্রতিরোধে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য এলাকাবাসীকে অনুরোধ করেন তিনি। মহান আল্লাহ তায়ালা আমাদের রক্ষা করবেন ইনশাল্লাহ।
উল্লেখ্য,প্রত্যেক খাদ্য সামগ্রীর প্যাকেটে ছিল – চাউল,আলু, ডাল,পেয়াজ, তেল,সেমাই, চিনি, দুধ ইত্যাদি।

উপরে