বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০ | ১লা শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

Logo
Print

রোদ বৃষ্টি  মাথায় নিয়ে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন খাগড়াছড়ি স্বেচ্ছাসেবী করোনা সচেতনতা টিমের সদস্যরা

প্রকাশের সময়: ৪:১৭ অপরাহ্ণ - বুধবার | জুন ৩, ২০২০

currentnews

বিপ্লব তালুকদার খাগড়াছড়ি:  গত ২৩ মার্চ কয়েক জন স্বপ্নবাজ তরুণ মিলে শুরু করেন  খাগড়াছড়ি স্বেচ্ছাসেবী করোনা সচেতনতা ও প্রতিরোধ টিমের কার্যক্রম ৫টি জীবানুনাশক স্প্রে মেশিন দিয়ে ছোট পরিসরে কাজ শুরু করেন তারা।
 খাগড়াছড়ি স্বেচ্ছাসেবী করোনা সচেতনতা টিমের কার্যক্রম স্প্রে কার্যক্রম দিয়ে শুরু করে এখন সচেতনতামুলক কার্যক্রম, বাহির থেকে আসা ব্যক্তিদের এলাকাভিত্তিক স্বেচ্ছাসেবী টিম ও জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় করিয়ে হোম কোয়ারান্টাইন বা প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইন নিশ্চিত করা,সেই সাথে ত্রাণ বিতরণের কার্যক্রমও  চলছে।
 খাগড়াছড়ি শহরের অলিগলি চষে বেড়াচ্ছেন খাগড়াছড়ি স্বেচ্ছাসেবী করোনা সচেতনতা টিমের সদস্যরা । তাদের লক্ষ্য একটাই খুঁজে পাওয়া কর্মহীন অসহায় মধ্যবিত্ত, নি¤œ মধ্যবিত্তদের ঘরে ঘরে খাবার সামগ্রী পৌছে দেয়া আর এর নাম দেওয়া হয়েছে হোম ডেলিভারি কোন মাধ্যম নয় নিজেরা মিলে সব ঠিক করে অনেক সময় দূর্গম এলাকার  গ্রহিতারা  নিজেরাও জানেনা যে তাদের জন্য   এসব খাদ্র সামগ্রী নিয়ে যাচ্ছেন। স্বেচ্ছাসেবী সদস্যরা ঘরের দরজার সামনে গিয়ে রেখে রেখে আসেন খাবার সামগ্রী ।
প্রতিনিয়ত ভয়ংকর ক্লান্তির, পরিশ্রমের। আর কাজে অগ্নি পরিক্ষা নিচ্ছে রোদ বৃষ্টি  এই রোদ বৃষ্টির মধ্যে ত্রাণ লোড করা, দুরের যাত্রার শেষ পাহাড় পর্বত পেরিয়ে ঘরে ঘরে ত্রান পৌছে দেয়ার কাজ করে যাচ্ছেন খাগড়াছড়ি স্বেচ্ছাসেবী করোনা সচেতনতা টিমের সদস্যরা

উপরে