রবিবার, ০৫ জুলাই, ২০২০ | ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

Logo
Print

মারা গেছেন মানিকগঞ্জের অগ্নিদগ্ধ গৃহবধু

প্রকাশের সময়: ২:৫৫ অপরাহ্ণ - বুধবার | জুলাই ১, ২০২০

currentnews

মোঃ শফিকুল ইসলাম সুমন, মানিকগঞ্জ : মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ঝিটকা বাসুদেবপুর গ্রামের অগ্নিদগ্ধ গৃহবধু শক্তি গাঙ্গুলী (৩৫) মারা গেছেন।
মঙ্গলবার রাত দুইটার দিকে তিনি ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে নিশ্চিত করেছেন হরিরামপুর থানার অফিসার ইন চার্জ মুঈদ চৌধুরী।
তিনি বলেন, মঙ্গলবার দুপুর ১২ টার দিকে ঝিটকা বাসুদেবপুর গ্রামে নিজ বাড়িতে গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে ওই নারী আত্মহত্যার চেষ্টা করেছেন-এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থেলে যান।
স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, নিহতের স্বামীর নাম শংকর গাঙ্গুলি (৫০) ঢাকায় আপন জুয়েলার্সে চাকুরি করেন। স্বামী ঢাকায় থাকায় শক্তি গাঙ্গুলী তাঁর বৃদ্ধ শ্বাশুড়ি ও ৫ বছরে ছেলেকে নিয়ে নিজ বাড়িতে বাসুদেবপুরে থাকতেন।
অভিযোগ আছে, বিয়ের পর থেকেই ঐ গৃহবধুকে তার শ্বাশুড়ি রমা গাঙ্গুলী শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছেন। মাঝে মধ্যেই তিনি ঐ গৃহবধুকে কারণে অকারণে গালিগালাজ ও মারধর করতেন। মায়ের কথায় নিহতের স্বামীও মাঝে মাঝে মারধর করতেন। মঙ্গলবার দুপুরেও শ্বাশুড়ি গৃহবধুকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। ঝগড়ার কোন একসময় নিজের গায়ে আগুণ লাগিয়ে দেন ওই গৃহবধু।
আশেপাশের লোকজন তাঁকে উদ্ধার করে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্ত তাঁর শারীরিক অবস্থা খুবই খারাপ থাকায় তাঁকে সেখান ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়।
নিহতের বাবা-মা কেউই বেঁচে নেই। একজন ভাই আছেন- তিনি শারীরিক প্রতিবন্ধী। এখনো নিহতের পরিবার থেকে কোন অভিযোগ করা হয়নি বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

উপরে