বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০ | ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

Logo
Print

৩০ হাজার বেতন পেলে ৫ বছর মেয়াদে ২০লাখ টাকা পর্যন্ত লোন

প্রকাশের সময়: ৬:২৬ অপরাহ্ণ - শনিবার | জুলাই ৪, ২০২০

currentnews

কিছু কিছু বিনিয়োগ একান্তই নিজের অথবা আপনার ভালোবাসার মানুষদের জন্য। আপনার বিনিয়োগের পূর্ণ স্বাধীনতা নিশ্চিত করতে আমরা সদা তৎপর। আর তাই আমাদের পার্সোনাল লোন সাজানো হয়েছে আপনার স্বাচ্ছন্দ্যের কথা চিন্তা করে, সর্বোচ্চ পরিমাণের লোন সুবিধা নিয়ে।আকর্ষণীয় ইন্টারেস্ট রেট, হিডেন চার্জমুক্ত, দ্রুততম প্রোসেসিংসর্বোচ্চ লোনের পরিমাণ, গ্যারান্টি নিষ্প্রয়োজন।

আপনি আইপিডিসি পার্সোনালের জন্য আবেদন করতে পারবেন যদি আপনিঃ বেতনভুক্ত কর্মচারীরা হন। বয়সঃ সর্বনিম্ন ২১ বছর (আয় বিবেচনা করলে) এবং সর্বোচ্চ ৬৫ বছর অথবা অবসরপ্রাপ্ত (যেটা আগে হয়) হলে আবেদন করতে পারবেন। আয়ঃ সর্বনিম্ন মাসিক ইনকাম ৩০,০০০। সর্বনিম্ন কাজের অভিজ্ঞতা ১ বছর ।

ফর্ম: অ্যাপ্লিকেশন ফর্ম (সঠিকভাবে পূরণকৃত এবং যথোপযুক্ত সাইন সম্বলিত) পরিচিতির ডকুমেন্ট: জাতীয় পরিচয়পত্র অথবা পাসপোর্টের ফটোকপি (আবেদনকারী এবং গ্যারান্টি প্রদানকারীর), পাসপোর্ট সাইজ ছবি (আবেদনকারী এবং গ্যারান্টি প্রদানকারীর), ইউটিলিটি বিলের কপি (গ্যাস বিল, টেলিফোন বিল, ওয়াসা বিল)

আয় সংক্রান্ত ডকুমেন্ট: বেতন/ইনকাম স্লিপ, ব্যাংক স্টেটমেন্ট (এক বছরের), অন্যান্য ইনকাম সংক্রান্ত ডকুমেন্ট (যদি থাকে), ই-টিন কপি পরিমাণঃ ২০ লাখ টাকা পর্যন্ত সময়ঃ ৬ মাস থেকে ৫ বছরের জন্য পার্সোনাল লোন নেওয়া যাবে উদ্দেশ্যঃ লোন নেওয়া যাবে যেকোন উদ্দেশ্যের জন্যই এবং খরচ করা যাবে ইচ্ছেমত। তথ্যসূত্র: আইপিডিসি বিডি ডটকম।

 

উপরে