রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০ | ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

Logo
Print

শৈলকুপায় মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, ২ লাখ টাকা জরিমানা

প্রকাশের সময়: ৯:১৮ অপরাহ্ণ - সোমবার | আগস্ট ৩, ২০২০

currentnews

ঝিনাইদহের শৈলকুপায় একটি ওষুধের দোকানে অভিযান চালিয়ে দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে। মেয়াদোত্তীর্ণ, নিষিদ্ধ, ভেজাল ওষুধ মজুদ এবং নির্দিষ্ট মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্যে বিক্রির অপরাধে উপজেলার চড়িয়ার বিল এলাকার সুমনা মেডিক্যাল স্টোরকে এই জরিমানা করা হয়।

সোমবার ( ৩ আগস্ট) বিকালে ঝিনাইদহ র‌্যাবের কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি সোহেল পারভেজের নেতৃত্বে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক সুচন্দন মণ্ডল এই অভিযান চালান।

ঝিনাইদহ র‌্যাবের কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি সোহেল পারভেজ জানান, শৈলকুপা উপজেলার চড়িয়ার বিল এলাকার সুমনা মেডিক্যাল স্টোরে আমদানি, বিক্রয় ও মেয়াদোত্তীর্ণ নিষিদ্ধ ভেজাল ওষুধ মজুদ এবং নির্দিষ্ট মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্যে ওষুধ বিক্রির সংবাদ পেয়ে র‌্যাব ও ভোক্তা অধিকার সংরক্ষণের সমন্বয়ে সেখানে অভিযান চালানো হয়। এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক সুচন্দন মণ্ডল ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭,৪০,৪৫ এবং ৫১ ধারায় ওষুধের দোকানের মালিককে দুই লাখ টাকা জরিমানা করেন। জরিমানার টাকা সরকারি কোষাগারে জমা দেওয়া হয়েছে বলেও তিনি জানান।

উপরে