শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০ | ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

Logo
Print

টাঙ্গাইলের স্বর্ণ ব্যবসায়ী ধ্রুব কর্মকারের নিখোঁজের ১২ দিনেও মেলেনি সন্ধান

প্রকাশের সময়: ৫:৩৭ অপরাহ্ণ - সোমবার | আগস্ট ১০, ২০২০

currentnews

সাইফুল ইসলাম, টাঙ্গাইল : টাঙ্গাইলে নিখোঁজের ১২ দিনেও সন্ধান মিলেনি স্বর্ণ ব্যবসায়ী ধ্রুব কর্মকারের (৩২)। তিনি টাঙ্গাইল শহরের ছয়আনী বাজারের তৃষিতা জুয়েলার্সের স্বত্তাধিকারী ও পৌরএলাকার কালিপুরের মৃত নারায়ন কর্মকারের ছেলে।

গত (৩০ শে জুলাই) দোকান থেকে বাসায় যাওয়ার উদ্দেশ্যে বের হওয়ার পর তার আর খোঁজ মেলেনি। এরপরে (২ রা আগস্ট) তার ছোট ভাই রাম কর্মকার বাদি হয়ে টাঙ্গাইল সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

এতে সাধারণ ডায়েরী থেকে জানা যায় যে, “প্রতিদিনের ন্যায় ৩০ শে জুলাই রাতে দোকান থেকে বাসায় যাওয়ার উদ্দেশ্যে বের হয়। বাসায় না যাওয়ায় ওই দিন রাতেই তার পরিবারের লোকজন আত্মীয় স্বজনদের সাথে যোগাযোগ করে তার খোঁজ করতে থাকে। তার মোবাইল ফোনও বন্ধ রয়েছে। কয়েকদিন খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে থানায় সাধারণ ডায়েরী করা হয়।”

ধ্রুব কর্মকারের মা লক্ষী রানী কর্মকার বলেন, “ধ্রুব কর্মকারের ছোট ছোট ছেলে মেয়ে রয়েছে। প্রতিদিন তাদের বাবার কথা জিজ্ঞেস করে। কিন্তু সন্ধান না পাওয়ায় তার স্ত্রী ও সন্তানদের কোন জবাব দিতে পারেন না। তাই যেকোন মূল্যে ছেলের সন্ধান চাই।”

কাগমারী পুলিশ ফাঁড়ির এসআই মোখলেছুর রহমান জানিয়েছেন, “অভিযোগ পাওয়ার পর থেকে উন্নত প্রযুক্তি ব্যবহার করে ধ্রুব কর্মকারের সন্ধান চালিয়ে যাওয়া হচ্ছে।”

উপরে