রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০ | ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

Logo
Print

বাড্ডায় ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশের সময়: ১০:০০ অপরাহ্ণ - বুধবার | আগস্ট ১২, ২০২০

currentnews

রাজধানীর বাড্ডায় নিজের ঘর থেকে সজল হোসেন (২৩) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। এদিকে মোহাম্মদপুরে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে খুকুমণি বৃষ্টি (৩২) নামে এক নারীর মৃত্যু হয়েছে। অপর ঘটনায় মালিবাগে লিফটের ফাঁকা স্থান দিয়ে পড়ে মারা গেছেন সুমন দেবনাথ (২৫)।
পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, সজল একটি ফাস্টফুডের দোকানের কর্মচারী ছিলেন। তিনি বাড্ডার ডিআইটি প্রজেক্ট এলাকার একটি টিনশেড বাসায় দুই ভাইয়ের সঙ্গে থাকতেন। বুধবার সকালে ডাকাডাকি করে সাড়াশব্দ না পেয়ে ঘরে ঢুকে তার ঝুলন্ত লাশ দেখতে পান ভাইয়েরা। তিন ভাইয়ের মধ্যে ছোট ছিলেন সজল। তার বাবার নাম আনোয়ার হোসেন।মা আগেই মারা গেছেন।
বাড্ডা থানার ওসি পারভেজ ইসলাম বলেন, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।
এদিকে মোহাম্মদপুরের কাটাসুর এলাকার বাসায় খুকুমণি বৃষ্টি নামে এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। মৃতের স্বামী সেলিম মিয়ার দাবি, অতিরিক্ত ঘুমের ওষুধ খাওয়ার ফলে তার স্ত্রীর মৃত্যু হয়। তাদের তিন সন্তান রয়েছে।
পুলিশ বলছে, মৃত্যুর কারণ তদন্ত করে দেখা হচ্ছে। অস্বাভাবিক কিছু পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
অপর ঘটনায় মালিবাগ মোড় এলাকার ৮০/এ নম্বর বাসার লিফটের ফাঁকা জায়গা দিয়ে পড়ে সুমন দেবনাথের মৃত্যু হয়। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়। তিনি ওই ভবনের লিফটম্যান হিসেবে কাজ করতেন। তার বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায়।
সংশ্নিষ্টরা জানান, বুধবার সকালে ১৬ তলা ভবনের লিফটটি হঠাৎ বন্ধ হয়ে যায়। এ সময় সুমন ষষ্ঠ তলা থেকে লিফটের দরজা খুলে নিচের দিকে দেখার চেষ্টা করেন। তখন ভারসাম্য রাখতে না পেরে তিনি নিচে পড়ে যান তিনি।

উপরে